ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

‘শর্টকাট লাভ স্টোরি’তে তৌসিফ-তটিনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫১ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
‘শর্টকাট লাভ স্টোরি’তে তৌসিফ-তটিনী তৌসিফ মাহবুব ও তানজীম সায়রা তটিনী

ঈদুল আজহাকে সামনে রেখে নির্মিত হলো বিশেষ নাটক ‘শর্টকাট লাভ স্টোরি’। এটি রচনা করেছেন মেজবা উদ্দিন সুমন।

পরিচালনা করেছেন সানজিদ খান প্রিন্স। সম্প্রতি রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশানে শুটিং সম্পন্ন হয়েছে।

শর্টকাট লাভ স্টোরি নাটকের নির্মাতা সানজিদ খান প্রিন্স বলেন, এই গল্পের পরতে পরতে রয়েছে দুষ্টু-মিষ্টি প্রেমের খুনসুটি যা প্রেমিক হৃদয়ের দর্শকদের মনে প্রণয় আসক্তি জাগিয়ে তুলবে। এতে জুটি হয়েছেন তৌসিফ মাহবুব ও তানজীম সায়রা তটিনী।

তৌসিফ মাহবুব নাটকটিতে অভিনয় প্রসঙ্গে বলেন, সানজিদ খান প্রিন্স ভাইয়ের সঙ্গে এটা আমার প্রথম কাজ হলেও আমাদের মধ্যে শৈল্পিক বোঝাপড়ার কোনো ঘাটতি ছিল না। কারণ আমরা অনেক সময় নিয়ে সঠিক পরিকল্পনা করে তারপরই শুটিং ডেট ফিক্সড করেছি। নির্মাতা ও তার কর্মতৎপর টিমের সঙ্গে কাজ করে আমি মুগ্ধ। নাটকটি দেখে দর্শক বিনোদিত হলেই আমার এবং পুরো টিমের পরিশ্রম স্বার্থক।

সুহাসিনী’খ্যাত অভিনেত্রী তটিনী বলেন, ঈদের ঠিক আগ মুহুর্তে কাজের অনেক চাপ থাকলেও আমরা ফানি মেজাজেই শুটিং সম্পন্ন করেছি। ডিরেক্টর সানজিদ খান প্রিন্স ভাই গুছিয়ে কাজটি শেষ করেছেন। নাটকটি নিয়ে আমার অনেক প্রত্যাশা।  

স্বপ্নঘুড়ি ও ক্রিয়েশন ইনফিনিটি প্রযোজিত ‘শর্টকাট লাভ স্টোরি’ নামের নাটকে তৌসিফ-তটিনী ছাড়াও অভিনয় করেছেন আনন্দ খালেদ, আজম খান, মৌ শিখা, শারমিন শর্মী প্রমুখ।  

বাংলাদেশ সময়: ১৪৫১ ঘণ্টা, জুন ২৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।