ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মাহফুজ-বুবলীর প্রশংসায় শাবনূর-জয়া

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
মাহফুজ-বুবলীর প্রশংসায় শাবনূর-জয়া

আসন্ন ঈদে মুক্তি পেতে যাচ্ছে ‘প্রহেলিকা’। মাহফুজ আহমেদ ও শবনম বুবলী অভিনীত সিনেমাটি নিয়ে প্রত্যাশার কথা জানালেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর ও দুই বাংলার আলোচিত অভিনেত্রী জয়া আহসান।

অস্ট্রেলিয়া থেকে এক ভিডিও বার্তায় মাহফুজ আহমেদের প্রশংসা করে শাবনূর বলেন, এবার ঈদে আমাদের সবার প্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ অভিনীত ‘প্রহেলিকা’ সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আমি জেনেছি এতে তিনি দুর্দান্ত অভিনয় করেছেন। আমি দেখেছি মাহফুজ ভাই মেধাবী একজন মানুষ এবং উনি যতটুকু কাজ করেন নিষ্ঠার সঙ্গে সবটুকু ঢেলে দেওয়ার চেষ্টা করেন। উনি ভীষণ গুণী একজন মানুষ, তার প্রশংসা করে শেষ হবে না। মেঘের নৌকা গানে বুবলীর সঙ্গে ওর এক্সপ্রেশন ছিল চমৎকার।

শাবনূর আরও বলেন, ‘প্রহেলিকা’ সিনেমার পোস্টার ডায়লদ মন ছুঁয়ে যাওয়ার মত। মাহফুজ ভাই অনেকদিন পর এসেছে সুন্দর একটি সিনেমা উপহার দিতে। বন্ধুরা তোমরা নিশ্চয়ই হলে গিয়ে সিনেমাটি দেখবে। এরসঙ্গে অনান্য সিনেমাও দেখবে।  

এদিকে, জয়া আহসানের নাটক ও সিনেমার ক্যারিয়ারের গুরুত্বপূর্ণ সহকর্মী মাহফুজ আহমেদ। তাকে নিয়ে প্রশংসায় মেতেছেন জয়া। একইসঙ্গে কথা বলেছেন নাসিরউদ্দিন খান, এমনকি শবনম বুবলী প্রসঙ্গেও।

‘প্রহেলিকা’ একটি ভালো সিনেমা হতে যাচ্ছে উল্লেখ করে জয়া বলেন, এতে অভিনয় করেছেন এমন একজন মানুষ, যাকে আমি সিনেমাতে সহশিল্পী হিসেবে পেয়েছি। যে সিনেমার জন্য আমি জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছি। তিনি হলেন মাহফুজ আহমেদ। আমাদের সবার প্রিয় মাহফুজ আহমেদ। তখন থেকেই যাকে আমি বড় পর্দায় দেখতে চাইছিলাম নিয়মিত। টানা ৮ বছরের বিরতির পর ফের বড় পর্দায় ফিরছেন মাহফুজ আহমেদ। সেটি দেখার জন্য মুখিয়ে আছি।

জয়া আহসান আরও বলেন, মাহফুজসহ পুরো প্রহেলিকা টিমকে অভিনন্দন। ‘মেঘের নৌকা’ গানে শবনম বুবলী-মাহফুজ আহমেদের রোমান্টিক কম্বিনেশন দারুণ লেগেছে। গানের ভিজ্যুয়ালও খুবই সুন্দর।

অন্যদিকে, নির্মাতা চয়নিকা চৌধুরীসহ আরও যারা সংশ্লিষ্ট, তাদের জন্যেও শুভ কামনা রেখেছেন শাবনূর ও জয়া আহসান।  

ইতোমধ্যেই ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমাগুলোর মধ্যে আলাদা জায়গা তৈরি করে নিয়েছে মাহফুজ আহমেদের সিনেমা ‘প্রহেলিকা’। এর দুই গান, ট্রেলার দেখে আগ্রহ জন্মেছে দর্শক মনে।

‘প্রহেলিকা’য় মাহফুজ আহমেদ ও বুবলীর সঙ্গে আরও অভিনয় করেছেন নাসির উদ্দিন খান, রাশেদ মামুন অপু, এ কে আজাদ সেতু প্রমুখ। সিনেমার গান লিখেছেন আসিফ ইকবাল। রঙ্গন মিউজিকের ব্যানারে এটি প্রযোজনা করেছেন জামাল হোসেন।

বাংলাদেশ সময়: ১৩৩২ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।