ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

প্রেমের স্বীকারোক্তি, প্রেমিক সম্পর্কে যা জানালেন মাহি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১০ ঘণ্টা, জুলাই ৫, ২০২৩
প্রেমের স্বীকারোক্তি, প্রেমিক সম্পর্কে যা জানালেন মাহি

‘শাফি আমার ভীষণ ভালো একজন বন্ধু। একটা সময় আমার ভালোবাসার সম্পর্কে জড়াই।

বিষয়টি আমাদের দুই পরিবার কিছুদিন আগ পর্যন্তও জানত না। এর মধ্যে তারাও জেনেছে। তাই সম্পর্কের বিষয়টা প্রকাশ্যে এনেছি। ’ মঙ্গলবার হঠাৎ করে প্রেমিককে প্রকাশ্য আনার বিষয়ে এভাবেই বললেন ছোট পর্দার অভিনয়শিল্পী সামিরা খান মাহি।

জানা গেছে, মাহির প্রেমিক সাদাত শাফি নাবিলের পারিবারিকভাবে গাড়ির ব্যবসার সঙ্গে যুক্ত।

ইনস্টাগ্রাম ও ফেসবুক রিলসে প্রেমিকের সঙ্গে স্থিরচিত্র ও একটি ভিডিও ক্লিপ প্রকাশ করেছেন মাহি। জানালেন, দুই পরিবারের সবার সম্মতিতে বিষয়টি সামনে এনেছেন তিনি।

মাহি জানান, ঈদের দিন তিনি অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন। এই সময়টায় শাফি তার পাশে থেকে যাবতীয় সেবাশুশ্রূষা করেছেন।

মাহি বলেন, আমরা তিন ভাইবোন। মা-বাবা দুজন সিলেটে থাকেন। আমরা তিন ভাইবোন আগে ঢাকায় থাকতাম। ওরা দুজন পড়াশোনা করতে ইউকে আর ইউএসএতে চলে গেছে। এই সময়টায় শাফি আমার পাশে থেকেছে। অসুস্থ হয়ে হাসপাতালে থাকার সময়টায়ও আমার টেককেয়ার করেছে। এর মধ্যে সম্পর্কের বিষয়টা দুই পরিবারকে জানানো হয়।

এদিকে, মঙ্গলবার ইনস্টাগ্রামে মাহির প্রকাশ করা ছবিতে দেখা যায়, এক তরুণ মাহিকে পেছন থেকে জড়িয়ে ধরতে আছেন। অপর একটি ভিডিওতে দেখা যায়, মাহি একটি গাড়িতে বসে রয়েছেন। তারপর ধীরে ধীরে ওই তরুণের হাতে হাত রেখে মুঠোবন্দী করেন। তরুণ গাড়ি চালাচ্ছিলেন। এরপরেই তার প্রেমের বিষয়টি সবার কাছে স্পষ্ট হয়ে যায়।  

প্রসঙ্গত, সামিরা খান মাহির আসল নাম ফারজানা ইয়াসমিন কলি, জন্মগ্রহণ করেন সিলেটের লক্ষ্মীপুরে। এ মডেল ও অভিনেত্রী মিডিয়ায় কাজ শুরু করেন ২০১৪ সাল থেকে। বর্তমানে টিভি, ইউটিউব থেকে শুরু করে অনলাইনে চাহিদার জায়গায় অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তিনি।

মাহির আলোচিত নাটকগুলোর মধ্যে রয়েছে ‘রাখাল বালিকা, ‘মনের সাথি, ‘হাঙ্গর’, ‘মন বলে তুমি ফিরবেই’, ‘হি শি’। অভিনয় করেছেন ওয়েব সিরিজেও।  

বাংলাদেশ সময়: ১৭১০ ঘণ্টা, জুলাই ০৫, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।