ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

আভাসের নতুন গান ‘ক্যামেরা’ প্রকাশ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
আভাসের নতুন গান ‘ক্যামেরা’ প্রকাশ

জনপ্রিয় ব্যান্ডদল ‘শিরোনামহীন’ থেকে বেরিয়ে তানজীর তুহিন ছুটছেন ‘আভাস’ নিয়ে। এবার তার এই দলটি প্রকাশ করলো নতুন গান ‘ক্যামেরা’।

সম্প্রতি গানটি প্রকাশ হয়েছে ব্যান্ডের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।

‘আভাস’র পক্ষ থেকে জানানো হয়েছে, ‘ক্যামেরা’র কথা লিখেছেন তানজির তুহিন আর সুর-মিউজিক ও কম্পোজিশন করেছে ব্যান্ডের সদস্যরা। গানটি রেকর্ড হয়েছে এস. এ. এল. স্টুডিওস-এ এবং মিক্স এবং মাস্টারিং করেছেন কাজী আনান।

গানের ভিজ্যুয়াল এডিটিং করেছেন নকিবুল ইসলাম। ভিজ্যুয়াল কনটেন্ট ডিজাইন করেছেন তানজির তুহিন এবং তত্বাবধানে রাজু শেখ।

গানটি প্রসঙ্গে তানজির তুহিন বলেন, আমরা সবাই এখন সমস্যার কথা বলছি, কিন্তু সমাধানের পথ কেউ দিতে পারছি না। পালানোর পথ খুঁজছি কিন্তু পাচ্ছি না- নিজেরাই নিজেদের পথ আটকে রাখছি। সবাই একরকম সেফ সাইডে চলে গেছি। আমরাই এখন পরিচালক, নায়ক, নায়িকা, পারফর্মার- কিন্তু দর্শক নেই। সাধারণ বলে এখন আর কেউ নেই, সবাই অসাধারণ হয়ে উঠছি। এতে আসলে লাভ হচ্ছে না। আমাদের নতুন গানে সেই ব্যাপারগুলো উঠে এসেছে।

২০১৮ সালে প্রকাশ পায় ‘আভাস’ ব্যান্ডের প্রথম গান ‘মানুষ ১’। এরপর নিয়মিত একে একে প্রকাশ হয় ‘আভাস’, ‘বাস্তব’ ও ‘অনাথ’। ব্যান্ডের বর্তমান সদস্যরা হলেন- তানজীর তুহিন (ভোকাল), রাজু শেখ (বেজ), রিঙ্কু ইমাম (ড্রামস), আরাফাত শাওন (কি-বোর্ড), নাঈম মোরশেদ ও অন্তু দাশ (গিটার)।

বাংলাদেশ সময়: ১৪৫৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।