ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

পুত্র সন্তানের মা হলেন ঈশিতা 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
পুত্র সন্তানের মা হলেন ঈশিতা  স্বামীর সঙ্গে ইশিতা দত্ত

পুত্র সন্তানের মা হলেন ‘দৃশ্যম’খ্যাত অভিনেত্রী ঈশিতা দত্ত। বুধবার (১৯ জুলাই) মুম্বাইয়ের একটি হাসপাতালে সন্তানের জন্ম দিয়েছেন তিনি।

ভাটসাল শেঠ ও ঈশিতা দম্পতির এটি প্রথম সন্তান।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, মা-ছেলে দু’জনেই সুস্থ আছেন। নতুন অতিথির আগমনে দুই পরিবারের সদস্যরা আনন্দে ভাসছেন। শুক্রবার হাসপাতাল থেকে ছাড়পত্র পাবেন ঈশিতা।

চলতি বছরের মার্চে ঈশিতার সন্তানসম্ভবা হওয়ার খবর প্রকাশ্যে আসে। এপ্রিল মাসে সামাজিকমাধ্যমে নিজেই সেই খবর শেয়ার করেন ঈশিতা। এরপর মে মাসে ঈশিতার জন্য সাধ অনুষ্ঠানেরও আয়োজন করা হয়েছিল। সেই অনুষ্ঠানের একাধিক ছবি ও ভিডিও সামাজিকমাধ্যমে প্রকাশ পায়।

সন্তানসম্ভবা অবস্থায় কেমন ভাবে সময় কাটাচ্ছেন তিনি, তা নিয়েও মাঝেমধ্যেই আপডেট শেয়ার করেছেন ঈশিতা।

অভিনেত্রী তনুশ্রী দত্তের বোন ঈশিতা বলিউডে অভিনেত্রী হিসাবে বেশ ভালোভাবেই প্রতিষ্ঠিত করেছেন নিজেকে। টিভি সিরিজে অভিনয় করতে গিয়ে অভিনেতা ভাটসাল শেঠের সঙ্গে প্রথম পরিচয়। ২০১৭ সালে সাতপাকে বাঁধা পড়েন তারা।

মালায়ালাম ভাষার বহুল আলোচিত সিনেমা সিরিজ ‘দৃশ্যম’। ২০১৫ সালে বলিউড পরিচালক নিশিকান্ত কামার ‘দৃশ্যম’ হিন্দি ভাষায় রিমেক করেন। এতে অজয় দেবগনের বড় মেয়ের চরিত্রে অভিনয় করেন ঈশিতা। এ সিরিজের দ্বিতীয় পার্টেও একই চরিত্রে অভিনয় করেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।