ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

গ্রামীণফোন নিয়ে এলো ‘সনিএলআইভি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
গ্রামীণফোন নিয়ে এলো ‘সনিএলআইভি’

দেশে প্রথমবারের মতো এলো ভারতের জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম ‘SonyLIV’। এ সময়ের বিনোদনের জনপ্রিয় মাধ্যম ওটিটি প্ল্যাটফর্ম।

 

বিভিন্ন ধরনের এন্টারটেইনমেন্ট দিয়ে দর্শকদের গত কয়েক বছর ধরে মন জয় করে যাচ্ছেন এ নতুন সব প্ল্যাটফর্মগুলো। সেই লক্ষ্যে এন্টারটেইনমেন্টের স্মার্ট দুনিয়ায় ‘SonyLIV’-কে স্বাগত জানালো দেশের এক নম্বর নেটওয়ার্ক গ্রামীণফোন।

‘SonyLIV’-এ দর্শকরা প্রিমিয়াম সাবস্ক্রাইবার হিসেবে দারুণ সব এন্টারটেইনমেন্ট এক্সপেরিয়েন্স করতে পারবেন। এ প্ল্যাটফর্মে আছে এন্টারটেইনমেন্ট জগতের ল্যাটেস্ট মুভি, ওয়েব সিরিজ, ডাবিং কন্টেন্ট, শর্টফিল্ম, জনপ্রিয় সব অনুষ্ঠানসহ এন্টারটেইনমেন্টের সব কিছুই।

বলিউড-এর বিখ্যাত টিভি শো ‘Kapil Sharma Show’, ‘Shark Tank India’, আইএমডি-তে সর্বোচ্চ রেটিং পাওয়া সিরিজ ‘Scam 1992’, হলিউড-এর অ্যাওয়ার্ড উইনিং মুভি ‘Everything everywhere all at once’ সহ আরও অনেক ট্রেন্ডিং মুভি সিরিজ দেখা যাবে ‘SonyLIV’-এ। কিন্তু শুধুই কি মুভি সিরিজ? লাইভ স্পোর্টস ও এক্সাইটিং সব খেলার হাইলাইটসও স্ট্রিম করা যাবে এ প্ল্যাটফর্মে। স্বল্প খরচে খুব দ্রুত এ স্ট্রিমিং প্ল্যাটফর্মে দর্শকরা সেরা সব এন্টারটেইনমেন্ট এক্সপেরিয়েন্স করতে পারবেন।

MyGP অ্যাপে গ্রামীণফোন-এর সব প্রিপেইড এবং পোস্টপেইড গ্রাহকরা ‘SonyLIV’-এর এ সাবস্ক্রিপশনটি নিতে পারবেন। মাত্র ৫৬ টাকায় পাওয়া যাচ্ছে ‘SonyLIV’-এর এক মাসের সাবস্ক্রিপশন MyGP অ্যাপে। মুভি সিরিজ লাভাররা যেকোনো স্মার্টফোন দিয়ে গুগল প্লে-স্টোর বা অ্যাপল স্টোর থেকে MyGP অ্যাপ ডাউনলোড করে এই ওটিটি প্ল্যাটফর্মের সব এন্টারটেইনমেন্ট দেখতে পারবেন। দর্শক-শ্রোতারা যেন আরও সহজেই ‘SonyLIV’-এর এন্টারটেইনমেন্ট এক্সপেরিয়েন্স করতে পারে, তার জন্যই গ্রামীণফোনের এ বিশেষ উদ্যোগ।

বাংলাদেশ সময়: ১৭১৮ ঘণ্টা, জুলাই ২০, ২০২৩
আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।