ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

‘টাইগার থ্রি’-তে সালমান-ক্যাটরিনার পারিশ্রমিক কত?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
‘টাইগার থ্রি’-তে সালমান-ক্যাটরিনার পারিশ্রমিক কত? সালমান খান ও ক্যাটরিনা কাইফ

বলিউডের জনপ্রিয় জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘টাইগার থ্রি’। সবকিছু ঠিক থাকলে চলতি বছরের ১০ নভেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

বহুল চর্চিত এ সিনেমায় অভিনয়ের জন্য কত টাকা পারিশ্রমিক নিয়েছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ?

সিয়াসাত ডটকম জানিয়েছে, স্বাভাবিক কারণে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিকপ্রাপ্ত অভিনেতাদের একজন সালমান খান। ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য সালমান নিয়েছেন ১০০ কোটি রুপি।

অন্যদিকে, ক্যাটরিনা কাইফের রুপালি পর্দায় চাহিদা অনেক। তবে ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য ক্যাটরিনা কত টাকা পারিশ্রমিক নিয়েছেন তা জানা যায়নি।

তবে আইএমডিবির তথ্য অনুসারে, প্রতি সিনেমার জন্য ক্যাটরিনা কাইফ ১৫-২১ কোটি রুপি পারিশ্রমিক নিয়ে থাকেন। সুতরাং ‘টাইগার থ্রি’ সিনেমার জন্য এমন পারিশ্রমিক নিয়েছেন ক্যাটরিনা।

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা।

বাংলাদেশ সময়: ১৬০৮ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।