ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

আবারও তুর্কি ধারাবাহিক ‘সূর্যকন্যা’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
আবারও তুর্কি ধারাবাহিক ‘সূর্যকন্যা’

তুর্কি ধারাবাহিক ‘সুলতান সুলেমান’র পর একাধিক বিদেশি সিরিজ এনেছে টিভি চ্যানেল দীপ্ত। এবার আসছে তুরস্কের আরেক ধারাবাহিক ‘সূর্যকন্যা’।

যা বাংলায় ডাবিং করে প্রচার করবে চ্যানেলটি।

গুনেশ আর তার তিন মেয়ের গল্পকে ঘিরে নির্মিত তুরস্কের আলোচিত সিরিয়াল ‘গুনেশিন কিযলারি’। গুনেশের শাব্দিক অর্থ সূর্য আর সেখান থেকেই এই সিরিয়ালের নামকরণ করা হয় ‘সূর্যকন্যা’।

গল্পে দেখা যায়, ৩৫ বছর বয়সী সুন্দরী, দৃঢ়চেতা, স্কুল শিক্ষিকা গুনেশ তার তিন মেয়েকে নিয়ে ইযমিরে থাকে। কোনো এক অজানা কারণে তার স্বামী তাকে ছেড়ে গেলেও ১৭ বছর বয়সী দুই যমজ মেয়ে নাযলি ও সেলিন আর সবার ছোট পেরিকে নিয়েই তার সাজানো সুখের সংসার।  

দীপ্ত জানায়, বাংলায় ডাবিংকৃত তুর্কি ধারাবাহিকটি প্রচারিত হবে মঙ্গলবার (১ আগস্ট) থেকে প্রতিদিন বিকাল ৫টা ৫০মিনিট ও রাত ৯টায়।  

এতে চরিত্র ও কণ্ঠাভিনেতা হিসেবে আছেন গুনেশ (রুবাইয়া মতিন গীতি), হালুক (রাজু আহমেদ), নাযলি (তানিয়া পাটোয়ারী), সেলিন (নাহিদ আখতার ইমু), রানা (জয়শ্রী মজুমদার লতা), পেরি (নাদিয়া ইকবাল), সাভাশ (মরু ভাস্কর), আলি (শোভন দাস), সেভিলায় (মেরিনা মিতু), ইন্জি (শারমিন মৃত্তিকা), এমরে (শাহরিয়ার রানা), তুইচে (ফারিয়া আকতার সোমা), মেলিসা (সাদিয়া খান মৌরি), আহমেদ (রহমত উল্লাহ), জেন (খায়রুল আলম হিমু), যাফের (সজিব রায়) ও অন্যান্য।  

ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল।

বাংলাদেশ সময়: ১৭০৭ ঘণ্টা, জুলাই ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।