ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

দর্শক ছুড়লেন ড্রিংকস, মঞ্চেই প্রতিশোধ গায়িকার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
দর্শক ছুড়লেন ড্রিংকস, মঞ্চেই প্রতিশোধ গায়িকার

লাসভেগাসে একটি  লাইভ কনসার্টে পারফর্ম করছিলেন কার্ডি বি। তবে শনিবার (২৯ জুলাই) এই মার্কিন র‌্যাপারের কনসার্টে যা ঘটলো, তা কিছুটা ব্যতিক্রম।

এদিন কমলা রঙের গাউন পরে কনসার্টে পারফর্ম করছিলেন কার্ডি বি। ‘বোডাক ইয়োলো’ শিরোনামের গানটি যখন গাইছেন তিনি, তখন স্টেজের সামনে থাকা এক দর্শক তার দিকে ড্রিংকস ছুড়ে মারেন।

এই ঘটনায় মুহূর্তেই ক্ষুব্ধ হন কার্ডি বি। বিলম্ব না করে সঙ্গে সঙ্গেই হাতে থাকা মাইক্রোফোন ছুড়ে মারেন সেই শ্রোতার দিকে। ওই ব্যক্তির উদ্দেশে চিৎকার-চেঁচামেচিও করেন গায়িকা।  

তাই নয়, কার্ডি বি’র সহকারীরা তাৎক্ষণিক সেই দর্শকের কাছে যান এবং তাকে কনসার্ট থেকে বের করে দেন। ঘটনাটির ভিডিও ফুটেজ ইতোমধ্যেই ভাইরাল নেট দুনিয়ায়। টুইটার, ইনস্টাগ্রামে বিষয়টি নিয়ে চর্চাও হচ্ছে বেশ।

৩০ বছর বয়সী কার্ডি বি মূলত অ্যাগ্রেসিভ ও সাহসী বক্তব্যের র‌্যাপ গানের জন্য পরিচিত। তার কয়েকটি শ্রোতাপ্রিয় গানের মধ্যে রয়েছে ‘মানি’, ‘গার্লস লাইক ইউ’, ‘আই লাইক ইট’, ‘টাকি টাকি’, ‘বোডাক ইয়োলো’ ইত্যাদি।  

বাংলাদেশ সময়: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ৩০, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।