ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

কবে দেখা যাবে ‘ওয়ান্ডার ওম্যান ৩’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ৩, ২০২৩
কবে দেখা যাবে ‘ওয়ান্ডার ওম্যান ৩’ গাল গাদোত

প্রথম সিনেমার মাধ্যমের দর্শকের মধ্যে সাড়া জাগিয়েছিল ‘ওয়ান্ডার ওম্যান’। জেমস গান ও পিটার সাফরানের তত্ত্বাবধানে খোলনলচে পাল্টে ফেলে নতুন রূপে প্রকাশ্যে এসেছিল ‘ডিসি স্টুডিয়োজ’।

তার সঙ্গে অক্সিজেন পেয়েছিল ‘ডিসি ইউনিভার্স’ও।

চিরপ্রতিদ্বন্দ্বী মার্ভেলের সঙ্গে পাল্লা দিয়ে দর্শক, সমালোচক ও অনুরাগীদের নজর টেনেছিল ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত গাল গাদোত অভিনীত এই সিনেমা। ‘ওয়ান্ডার ওম্যান’র মুক্তির পর বক্স অফিসেও খারাপ ফল করেনি প্যাটি জেনকিন্স পরিচালিত সিনেমাটি।

এর মুখ্য চরিত্রে ডায়ানা প্রিন্স তথা ওয়ান্ডার ওম্যানের চরিত্রে গাল গাদোতের অভিনয় ছিল নজরকাড়া। অ্যাকশন দৃশ্যেও অনবদ্য ছিলেন অভিনেত্রী। তার সঙ্গে যোগ্য সঙ্গত করেছিলেন ক্রিস পাইন।

প্রথম সিনেমার সাফল্যের পর ২০২০ সালে মুক্তি পায় ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’। ফ্র্যাঞ্চাইজ়ির দ্বিতীয় সিনেমাও পরিচালনা করেছিলেন প্যাটি জেনকিন্স। তবে প্রথমটির মতো সাফল্য পায়নি। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল ‘ওয়ান্ডার ওম্যান ১৯৮৪’।

এ কারণেই কানাঘুষা শোনা যায়, দ্বিতীয় সিনেমার ব্যর্থতার পরে ফ্র্যাঞ্চাইজ়ি এগিয়ে নিয়ে যাওয়ার বিষয়ে অনিশ্চয়তার মুখে পড়েছে ডিসি স্টুডিয়োজ। তবে সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেত্রী গাল গাদোত জানান, তৃতীয় সিনেমার জন্য নাকি সবাই কোমর বেঁধে ময়দানে নেমে পড়েছেন।

লেখক, চিত্রনাট্যকার ও অভিনেতাদের ধর্মঘটে আপাতত প্রায় অচল হলিউড। প্রায় ছয় দশক পরে এই মাপের আন্দোলনের মুখোমুখি হয়েছে হলিউড। এই মুহূর্তে বন্ধ রয়েছে একাধিক সিনেমার কাজ। তবে তার মধ্যেই আশার আলো দেখালেন গাল গাদোত।

সম্প্রতি এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, জেমন গান ও পিটার সাফরানের সঙ্গে হাত মিলিয়ে ‘ওয়ান্ডার ওম্যান ৩’ সিনেমার ভাবনা রয়েছে তার। অভিনেত্রীর কথায়, আমি ‘ওয়ান্ডার ওম্যান’ চরিত্রে অভিনয় করতে খুব ভালোবাসি। আমি এখনও পর্যন্ত যা খবর পেয়েছি, জেমস আর পিটার চিত্রনাট্য নিয়ে কাজ শুরু করে দিয়েছেন।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, আগস্ট ০৩, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।