ঢাকা, সোমবার, ২৪ আষাঢ় ১৪৩১, ০৮ জুলাই ২০২৪, ০০ মহররম ১৪৪৬

বিনোদন

গাড়ি দুর্ঘটনায় আহত ‘মিস ভেনিজুয়েলা’ মারা গেছেন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ৪, ২০২৩
গাড়ি দুর্ঘটনায় আহত ‘মিস ভেনিজুয়েলা’ মারা গেছেন আরিয়ানা ভিয়েরা

গাড়ি দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি থাকার কয়েক সপ্তাহের মধ্যে মারা গেলেন ‘মিস ভেনিজুয়েলা’ আরিয়ানা ভিয়েরা। মৃত্যুর সময় এই মডেলের বয়স হয়েছিল মাত্র ২৬ বছর।

নিউ ইয়র্ক পোস্ট বলছে, গেল ১৩ জুলাই অরল্যান্ডোতে একটি ট্রাকের সঙ্গে মিস ভিয়েরার গাড়ির মারাত্মক সংঘর্ষ হয়। তখনই লরির চাকায় পিষ্ট হয়ে গুরুতর জখম হন তিনি।

দুর্ঘটনার ১০ দিন পর মিস ভেনিজুয়েলার মা ভিভিয়ান ওচোয়া একটি আন্তর্জাতিক টিভি চ্যানেলকে জানিয়েছেন, গাড়ি চালানোর সময় আরিয়ানা ক্লান্ত হয়ে ঘুমিয়ে পড়েন। এরপর একটি লেকের ধারে তার গাড়ির সঙ্গে লরির মারাত্মক সংঘর্ষ হয়।

স্থানীয় বাসিন্দারা আরিয়ানাকে উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে ভর্তি করান। তবে চিকিৎসা চলাকালীন তিনি নিজেকে আর পুনরুদ্ধার করতে পারেননি। অবশেষে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান মিস ভেনিজুয়েলা।  

আগামী অক্টোবরে ডোমিনিকান রিপাবলিকের ২০২৩-এর মিস লাতিন আমেরিকায় নিজের দেশের প্রতিনিধিত্ব করার কথা ছিল আরিয়ানার। কিন্তু তার আগেই সব শেষ হয়ে গেল।  

বাংলাদেশ সময়: ১৫২৩ ঘণ্টা, আগস্ট ০৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।