ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

কানে পোস্টার উন্মোচন, ভারতে কাঠগোলাপের ওয়ার্ল্ড প্রিমিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
কানে পোস্টার উন্মোচন, ভারতে কাঠগোলাপের ওয়ার্ল্ড প্রিমিয়ার

ভারতের দিল্লিতে অনুষ্ঠেয় ১১তম জাগরান ফিল্ম ফেস্টিভ্যালে (জেএফএফ) অংশ নিচ্ছে বাংলাদেশের ‘কাঠগোলাপ’ সিনেমা। সাজ্জাদ খান পরিচালিত দ্বিতীয় চলচ্চিত্রটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে সেখানে।

 

এর আগে সিনেমাটির পোস্টার উন্মোচন করা হয় কান চলচ্চিত্র উৎসবে। তবে এখনও এটি বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়া হয়নি। শনিবার (০৫ আগস্ট) এই উৎসব দিয়ে প্রথমবারের মতো প্রদর্শিত হবে সিনেমাটি।

খবরটি নিশ্চিত করে পরিচালক সাজ্জাদ খান জানান, ভারতের অন্যতম জনপ্রিয় একটি আন্তর্জাতিক সিনেমা উৎসব এটি। অত্যন্ত সুসংগঠিত একটি জুরিবোর্ডের মাধ্যমে সিনেমাগুলো প্রদর্শনীর জন্য নির্বাচিত হয়। সেখানে সিনেমাটি নির্বাচিত হয়েছে। আমরা খুবই আনন্দিত।

তিনটি ভিন্ন ভিন্ন গল্পের সমন্বয়ে নির্মিত হয়েছে ‘কাঠগোলাপ’ সিনেমাটি। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন সাবরিনা সুলতানা কেয়া ও জামশেদ শামীম। আরও আছেন রাশেদ মামুন অপু, মেঘলা মুক্তা জামান, সুজন হাবিব, দিলরুবা দোয়েল, এ কে আজাদ সেতু, কুন্তল বিশ্বাস প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৩৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।