ঢাকা, বুধবার, ১৯ আষাঢ় ১৪৩১, ০৩ জুলাই ২০২৪, ২৫ জিলহজ ১৪৪৫

বিনোদন

সংবাদ সঞ্চালক মম ও আইনজীবী নিশো, আসল চমক ১৭ আগস্ট

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫৮ ঘণ্টা, আগস্ট ৫, ২০২৩
সংবাদ সঞ্চালক মম ও আইনজীবী নিশো, আসল চমক ১৭ আগস্ট

এবার সংবাদ সঞ্চালকের ভূমিকায় দেখা যাবে জনপ্রিয় অভিনেত্রী মমকে। তবে বাস্তবে নয়, চরিত্রের প্রয়োজনেই টিভি চ্যানেলের নিউজরুমে বসতে দেখা যাবে তাকে।

যাকে পড়তে হয়েছে ৩২৭ জন শ্রমিকের মৃত্যুর খবর। প্রশ্ন করতে হয়েছে, কে নেবে এই মৃত্যুর দায়ভার।

শনিবার (০৫ আগস্ট) সন্ধ্যায় প্রকাশিত ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল’র ট্রেলারে এভাবেই পাওয়া গেছে জনপ্রিয় এই অভিনেত্রীকে। সিরিজটি নির্মাণ করেছেন ইয়াসির আল হক৷ এতে আফরান নিশোকে দেখা যাবে বিখ্যাত আইনজীবীর ভূমিকায়। যিনি আবার সুন্দরীদের বিশেষ পছন্দ করেন!

প্রকাশিত ট্রেলারে দেখা মিলেছে সিরিজের বিভিন্ন চরিত্রে অভিনয় করা ইন্তেখাব দিনার, ইমতিয়াজ বর্ষণ, শাহেদ আলী, কাজী নওশাবা আহমেদ, আফিয়া তাবাসসুম বর্ণদের।

হইচই তাদের ‘সাড়ে ষোল’ অরিজিনাল সিরিজটি দিয়ে দর্শকদের একটু ভিন্নমাত্রার রহস্যময় জার্নির মধ্য দিয়ে নিয়ে যাবে। যার জন্য দর্শকরা এই সিরিজটি এক বসায় দেখতে বাধ্য হবেন বলে মনে করছেন সংশ্লিষ্টরা। রাজধানীর মুক্তিযোদ্ধা জাদুঘরের অডিটোরিয়ামে ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে শনিবার (৫ আগস্ট) সন্ধ্যায় সেই আভাসই দিয়েছেন শিল্পী-কুশলীরা।

পরিচালক ইয়াসির আল হকের প্রথম ওয়েব সিরিজ ‘সাড়ে ষোল'তে আইনজীবী রেজার গল্প বলা হয়েছে। ক্যারিয়ারের সবচেয়ে গুরুত্বপূর্ণ মামলাটির শুনানিতে যাবার আগের রাতে রেজার জীবন জটিল মোড় নেয়। এই সিরিজে রেজা চরিত্রে অভিনয় করেছেন আফরান নিশো।

কর্পোরেট ম্যানেজার রাকিবের চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাংবাদিক ও সঞ্চালক রিনি চরিত্রে জাকিয়া বারী মম, এ.ডি.সি আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে শাহেদ আলী, পাবলিক রিলেশনস অফিসার চরিত্রে আফিয়া তাবাসসুম বর্ণ এবং রেজার স্ত্রী আয়েশা চরিত্রে কাজী নওশাবা আহমেদ।  
 
ট্রেলার সম্পর্কে পরিচালক ইয়াসির আল হক বলেন, যেহেতু ট্রেলারটি গল্পের মুহূর্তগুলোর একটি কোলাজ মাত্র , তাই ‘সাড়ে ষোল’-এর আসল ঝলক দেখতে আপনাদেরকে ১৭ আগস্ট পর্যন্ত অপেক্ষা করতে হবে। আমি দর্শকদের জন্য বলতে চাই যে, সিরিজটি দেখার সময় দয়া করে কেউ তাড়াহুড়ো করবেন না এবং শেষ পর্যন্ত দেখুন। আমি আত্মবিশ্বাসী যে আপনারা সিরিজটির প্রশংসা করবেন।

‘সাড়ে ষোল’ আসছে ১৭ আগস্ট থেকে শুধুমাত্র হইচই-এর পর্দায় দেখা যাবে।

বাংলাদেশ সময়: ২৩৫৮ ঘণ্টা, আগস্ট ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।