ঢাকা, মঙ্গলবার, ১৮ আষাঢ় ১৪৩১, ০২ জুলাই ২০২৪, ২৪ জিলহজ ১৪৪৫

বিনোদন

এবার সৈকতে রাজীবের ছবি তুলছেন মেহজাবীন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ৬, ২০২৩
এবার সৈকতে রাজীবের ছবি তুলছেন মেহজাবীন আদনান আল রাজীব ও মেহজাবীন চৌধুরী

ব্যক্তিজীবন বরাবরই রহস্যে ঘিরে রেখেছেন নির্মাতা আদনান আল রাজীব ও অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। যদিও তাদের সম্পর্কের বিষয়টি এখন অনেকটাই স্পষ্ট সবার কাছে।

শুধু অপেক্ষা আনুষ্ঠিক ঘোষণার!

এই নির্মাতা-অভিনেত্রীর ছবি প্রকাশ্যে আসলেই নেটিজেনদের চর্চার খোরাক জোগানোর শুরু করে। কারণ শোবিজের অনেকের মতেই, রাজীব ও মেহজাবীন বিয়ে করে সংসার পেতেছেন। যদিও বরাররই তারা কৌশলী হয়ে এই খবরকে ভুয়া বলার চেষ্টা করেন।

শুরুর দিকে রাজীব ও মেহজাবীনে সম্পর্কের বিষয়টি একেবারেই আড়ালে থাকলেও এখন অনেকটাই প্রকাশ্যে দেখা যায় তাদের। বিভিন্ন অনুষ্ঠানেও একসঙ্গে দেখা মেলে তাদের।

এবার দেখা গেল এই জুটিকে কক্সবাজারে। যদিও এর আগে গুঞ্জন ছড়িয়েছিল কক্সবাজারের ছবি দিয়েই। এবারও তাই। নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী ফেসবুকে দুটি ছবি শেয়ার করেন। সেখানে দেখা গেল আলোচিত এই জুটিকে।


 একটি ছবিতে দেখা যাচ্ছে, মেহজাবীনের ছবি তুলে দিচ্ছেন রাজীব। অপর ছবিতে দেখা যায়, পারিবারিক আবহে নুসরাত ইমরোজ তিশা, ফারুকী, মেহজাবীন ও রাজীব। এই ছবিগুলো নিয়ে ফের কথা উঠল। নেটিজেনরা ফের এই জুটিকে নিয়ে লৌতূহল প্রকাশ করছেন।

গেল মে মাসে আদনান আল রাজীবের জন্মদিন ছিল। এ উপলক্ষে নৌ ভ্রমণের আয়োজন করা হয়। সেখানে যোগ দিয়েছিলেন শোবিজ অঙ্গনের তারকা অভিনয়শিল্পী ও নির্মাতারা। এ ভ্রমণের এক ফাঁকে কেক কেটে জন্মদিন উদযাপন করেন রাজীব।

সেখানকার কিছু ছবি নতুন করে আলোচনায় আনে মেহজাবীন ও রাজীবের সম্পর্কের বিষয়টি। একটি ছবিতে দেখা যায়, ফ্রেমে বাঁধা রাজীব ও মেহজাবীনের একটি ছবি উপহার দিচ্ছেন তিশা। আর তা আনন্দের সঙ্গে গ্রহণ করছেন রাজীব-মেহজাবীন। ছবিটি দেখে নেটিজেনরাও দুয়ে দুয়ে চার মেলাতে ভুল করেননি। এই ছবি কারণেই মেহজাবীন ও রাজীবের সংসারজীবনের প্রসঙ্গ সামনে এসেছিল।  

কারণ ফ্রেমে বাঁধা ছবিটি ছিল রাজীবের বিশেষ দিনের উপহার। আবার অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশার মতো ব্যক্তিত্ববান মানুষ সঙ্গে, তখন এর বিশেষত্ব এমনিতেই গাঢ় হয়ে যায়। শত দ্বিধা-সংশয়ের অবসানের ইঙ্গিত দিয়ে যায়।

বাংলাদেশ সময়: ১৬৫৭ ঘণ্টা, আগস্ট ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।