ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

এক মাসের সফরে কানাডা মাতাবেন বালাম

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট ৮, ২০২৩
এক মাসের সফরে কানাডা মাতাবেন বালাম বালাম

‘একাকী মন’, ‘কি নেশা’, ‘এক মুঠো রৌদ্দুর’, ‘লুকোচুরি’সহ অনেক জনপ্রিয় গান উপহার দিয়েছেন বালাম। ২০০৭ সালে প্রথম অ্যালবাম দিয়ে অডিওতে দারুণ সাড়া ফেলেন বালাম।

একের পর এক গানে তারুণ্যকে মাতিয়েছেন তিনি। মাঝে অনেকটাই আড়ালে চলে যান তিনি। সেই আড়াল ভেঙে ফিরেছেন গানে।

বহুদিন পর ফিরেই প্লে-ব্যাক দিয়ে আলোচনায় রয়েছেন জনপ্রিয় এই গায়ক।  প্রায় ১০ বছর পর প্লেব্যাক করেছেন শাকিব খান অভিনীত ‘প্রিয়তমা’র টাইটেল গানে। তার এই ফেরাকে অনেকেই বালামের ‘পুনর্জন্ম’ বলছেন।

‘প্রিয়তমা’ গানটি প্রকাশের পর থেকেই দারুণ ছন্দে বালাম। এবার কানাডা গেলেন এক মাসের সংগীত সফরে। এই সময়ে সেখানকার বিভিন্ন শহরে কনসার্টে অংশ নেওয়ার কথা রয়েছে তার।

দীর্ঘদিন পর দেশের বাইরে কনসার্টে অংশ নিতে যাওয়ায় বেশ উচ্ছ্বসিত বালাম। মাসব্যাপী এই সফর নিয়ে তার ভাষ্য, কানাডায় আমার প্রথম কনসার্ট হবে ১২ আগস্ট টরন্টোতে। ২৬ ও ২৭ আগস্টের আয়োজন ক্যালগেরিতে, এরপর আগামী ২ সেপ্টেম্বর মন্ট্রিয়লের একটি কনসার্টে অংশ নেব। এরপর আবারও টরন্টোসহ বেশ কিছু শহরে কনসার্টের আলোচনা চলছে।

বালাম জানান, এ মাসে দেশে বেশ কিছু কনসার্টের আলাপ চলছিল, কিন্তু কানাডায় আগে থেকেই কমিটমেন্ট দেওয়া ছিল, তাই চলতি মাসে দেশের মঞ্চে গান গাওয়া হচ্ছে না। সেপ্টেম্বরে দেশে ফিরে কনসার্টে অংশ নেবেন তিনি।

বালাম ছাড়াও কনসার্টে অংশ নিতে কানাডায় গেছেন সাবিনা ইয়াসমিন ও প্রতীক হাসান। তিন শিল্পীকে কানাডায় একাধিক কনসার্টে একমঞ্চে দেখা যাবে।  

বাংলাদেশ সময়: ১৭৪৫ ঘণ্টা, আগস্ট, ০৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।