ঢাকা, বুধবার, ২০ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

গান শুনিয়ে ৬ সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ড. মাহফুজুর রহমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৪ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
গান শুনিয়ে ৬ সিনেমা নির্মাণের ঘোষণা দিলেন ড. মাহফুজুর রহমান

প্রতি ঈদেই শুনিয়ে আলোচনায় আসেন ড. মাহফুজুর রহমান। এখন যে কোনও আয়োজনের ফাঁকেই গেয়ে শোনান দু-চার লাইন।

শনিবার (১২ আগস্ট) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) আসেন তিনি। অংশ নেন এটিএন-বিএফডিএ অ্যাওয়ার্ড ২০২২ চুক্তি স্বাক্ষর ও মিট দ্য প্রেস অনুষ্ঠানে।

মঞ্চে উপস্থাপক চিত্রনায়ক সাইমন সাদিক ও মামুনুল ইমনের রিকোয়েস্ট রাখতে গিয়ে গান ধরেন তিনি। এসময় বাংলা ও হিন্দি গান শুনিয়েছেন উপস্থিত দর্শক-শ্রোতাকে।  

অনুষ্ঠানে আরও একটি চমকপ্রদ ঘোষণা দিয়েছেন ড. মাহফুজুর রহমান। তিনি জানালেন, আগামী ঈদুল ফিতরের আগেই ছয়টি সিনেমা প্রযোজনা করবেন তিনি।  

এ বিষয়ে তিনি বলেন, একটা সময় ছিল যখন ২৪ ঘণ্টা এফডিসিতে লোক সমাগম হত। সব সময় শিল্পীদের পদচারণায় মুখর ছিল এই প্রাঙ্গণ। কিন্তু এখন এখানে ভূতুড়ে একটা পরিবেশ। কাজ না থাকায় কত লোক যে বেকার হয়ে গেছে তার হিসাব নেই। আমরা এই অবস্থার পরিবর্তন করতে চাই। চলচ্চিত্রের অবস্থা আমরা আগের মত ফিরিয়ে আনতে চাই। তাই আগামী ঈদুল ফিতরের আগে আমি ৬টি সিনেমা নির্মাণের উদ্যোগ নিয়েছি। এজন্য পরিচালক সমিতির সঙ্গে আজ চুক্তিবদ্ধ হয়েছি।

এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পরিচালক সমিতির সভাপতি কাজী হায়াৎ, মহাসচিব শাহীন সুমন, সাংগঠনিক সম্পাদক শাহীন কবির টুটুল, পরিচালক শাহ আলম কিরন, জাকির হোসেন রাজু, মনতাজুর রহমান আকবর, অভিনয়শিল্পী সোহেল রানা, অরুণা বিশ্বাস, রোজিনা, নিরবসহ আরও অনেকে।

বাংলাদেশ সময়: ১৮৪৩ ঘণ্টা, আগস্ট ১২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।