ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

স্বামীকে নিয়ে সমুদ্রঘেরা দ্বীপে হানিমুনে তাসনিয়া ফারিণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
স্বামীকে নিয়ে সমুদ্রঘেরা দ্বীপে হানিমুনে তাসনিয়া ফারিণ শেখ রেজওয়ান-তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ। সোমবার (১৪ আগস্ট) হঠাৎ করেই কৈশোরের প্রেমিকের সঙ্গেই মালাবদল করে ‘নতুন ইনিংস’ শুরুর খবর প্রকাশ করেছন এই অভিনেত্রী।

তার স্বামীর নাম শেখ রেজওয়ান রাফিদ আহমেদ।

ফারিণ জানান, ১১ আগস্ট দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে গাঁটছড়া বেঁধেছেন তারা। অনেকটা তাড়াহুড়ার মধ্যে বিয়ে সেরেছেন তারা। তার স্বামী দেশের বাইরে থাকেন। তিনি আবারও দেশে ফিরলে ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের নিয়ে অনুষ্ঠান আয়োজন করবেন তারা।

এরপর সবার জানার আগ্রহ ছিল- স্বামীকে নিয়ে হানিমুনে কোথায় যাচ্ছেন তাসনিয়া ফারিণ। এবার জানা গেল, সেই উত্তর। সেটি হচ্ছে- বিয়ের আনুষ্ঠানিকতা সেরে ১৩ আগস্ট মালদ্বীপে হানিমুনে গেছেন তিনি এবং তার স্বামী।

এ বিষয়ে আরও জানা যায়, মালদ্বীপের রাজধানী মালে থেকে স্পিডবোটে সমুদ্রে প্রায় ৪০ মিনিটের পথ। চারদিকে সমুদ্রঘেরা একটি দ্বীপে একান্ত সময় পার করছেন সদ্য বিবাহিত অভিনেত্রী ফারিণ ও রেজওয়ান।

ফারিণের ভাষ্য, সুন্দর সময় কাটছে আমাদের দুজনের। সমুদ্রঘেরা প্রাইভেট একটি রিসোর্টে আছি আমরা। মালদ্বীপ আমার পছন্দের জায়গা। বিয়ের পর এ কারণেই এখানে আসা। এর আগেও একবার ভাইকে সঙ্গে করে মালদ্বীপে এসেছিলাম। আর এবারকার আসাটা ভিন্ন। অন্যরকম ভালো লাগা ও আনন্দের।

বেশি দিন মালদ্বীপে থাকবেন না ফারিণ ও রেজওয়ান। দুজনেরই কাজে ফিরতে হবে। ফারিণ জানান, রেজওয়ান যুক্তরাজ্য থেকে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিষয়ে মাস্টার্স শেষ করেছে। সেপ্টেম্বর থেকে চাকরিতে যোগ দেবে সেখানে।

এছাড়া এ অভিনেত্রী দুটি ওয়েব ফিল্মের শিডিউল দেওয়া আছে। দুটি কাজের অংশ বিশেষের শুটিং অস্ট্রেলিয়াতে হবে। ১৭ বা ১৮ আগস্ট সেখানে যাওয়ার কথা আছে। এ কারণে চলতি সপ্তাহে দেশে ফেরার কথা তাদের।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, আগস্ট ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।