ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

বিয়ের পর ভক্তদের যে বার্তা দিলেন ফারিণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০৮ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
বিয়ের পর ভক্তদের যে বার্তা দিলেন ফারিণ

বর্তমান সময়ে দেশের তরুণদের ক্রাশ হিসেবে খ্যাত তাসনিয়া ফারিণ। ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর তরুণ ভক্তের সংখ্যা অগণিত।

তবে সম্প্রতি এসব তরুণদের হৃদয়ে জোরেসোরে ধাক্কা দিয়েছেন এ অভিনেত্রী। বলা যায়, হৃদয় ভেঙে দিয়েছেন অনেকের।

গত ১৪ আগস্ট হঠাৎ করেই বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনেন ফারিণ। জানিয়ে দেন, আট বছর চুটিয়ে প্রেম করে কৈশোরের প্রেমিকের সঙ্গেই বিয়ের বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।  

যে কারণে প্রশ্ন উঠতেই পারে, এখন কি তার তরুণ ভক্তের সংখ্যা কমে যাবে? কারণ, বিয়ের পর তারকাদের ভক্ত কমে যাওয়ার আশঙ্কা থাকে।

এ বিষয়ে কী ভাবছেন ছোটপর্দার এই অভিনেত্রী?

এক গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানালেন, এমন কোনো শঙ্কাই নেই তার ভাবনায়। তার উল্টো ধারণা, বিয়ের পর ভক্ত বেড়েছে।  

তাসনিয়া ফারিণ বলেন, ‘এমনে আশঙ্কা আমার কোনো দিনই ছিল না। আমার জীবনের সিদ্ধান্ত নিতে ভক্তদের কথা ভাবতে হবে কেন? ভক্তরা আমার পর্দার কাজকে ভালোবাসেন। আমিও তাদের ভালোবাসি। আর প্রিয় তারকার জীবনের ভালো কোনো কাজ, পবিত্র কাজে যদি ভক্তদের সমর্থনই না থাকে; তা হলে কীসের ভক্ত! আমার মনে হয়েছে, বিয়ের পর আমার ভক্ত আরও বেড়েছে। ’ 

এমন ভাবনার প্রমাণও দিয়েছেন ফারিণ। বললেন, বিয়ের খবর আর ছবি ফেসবুক, ইনস্টাগ্রামে শেয়ার করার পর, সবার যে পরিমাণ সাড়া পেয়েছি, আমি তো মুগ্ধ আমি। সবাই তো বেশ খুশি।

বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন বড় পরিসরে করার ইচ্ছার কথা জানালেন ফারিণ। বললেন, ‘কাজের চাপে বিয়েটাও আরাম করে করতে পারিনি। ইচ্ছা আছে, বড় পরিসরে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করার। আবার নতুন করে অনুষ্ঠান না–ও করতে পারি। কারণ যে পরিমাণ কাজের চাপে আছি, বলে বিশ্বাস করাতে পারব না। তা ছাড়া ২২ আগস্ট রাফিদ লন্ডনে চলে যাচ্ছে। নতুন চাকরি। হয়তো কম সময়ের মধ্যে ছুটি পাওয়া তার পক্ষে সম্ভব হবে না। ’ 

প্রসঙ্গত, কৈশোরের প্রেমিক শেখ রেজওয়ান রাফিদকে বিয়ে করেছেন তাসনিয়া ফারিণ।

গত ১৪ আগস্ট হঠাৎ করেই প্রেমিকের সঙ্গে মালাবদল করে ‘নতুন ইনিংস’ শুরু করেন তিনি।  এর পর হানিমুনে গিয়েছিলেন মালদ্বীপ। দেশে ফিরেই উড়াল দিয়েছেন অস্ট্রেলিয়ায়। সেটা অবশ্য শুটিংয়ের কাজে। সেখানে নির্মাতা শিহাব শাহীনের দুটি ওয়েব ফিল্মের কাজ করবেন।

রেজওয়ান যুক্তরাজ্য থেকে কম্পিউটার বিজ্ঞান ও প্রকৌশল বিষয়ে মাস্টার্স শেষ করেছে। সেপ্টেম্বর থেকে চাকরিতে যোগ দেবে সেখানে।

বাংলাদেশ সময়: ১৫০৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।