ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

মালদ্বীপে হানিমুন সেরেই অস্ট্রেলিয়ায় ছুটলেন ফারিণ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
মালদ্বীপে হানিমুন সেরেই অস্ট্রেলিয়ায় ছুটলেন ফারিণ তাসনিয়া ফারিণ

ছোট পর্দার জনপ্রিয় অভিনয়শিল্পী তাসনিয়া ফারিণ মালদ্বীপে ৪ দিনের হানিমুন শেষে বৃহস্পতিবার (১৭ আগস্ট) রাতে অস্ট্রেলিয়া উড়াল দিয়েছেন। ফারিণের শুটিংয়ের ব্যস্ততা ও স্বামী শেখ রেজওয়ান রাফিদের যুক্তরাজ্যে ফেরার কারণে দ্রুত হানিমুন পর্ব শেষ করতে হয়েছে তাকে।

অস্ট্রেলিয়ায় বেড়াতে নয়, দু’টি ওয়েব ফিল্মের শুটিংয়েই জন্যই তার এই অস্ট্রেলিয়া সফর।

ফারিণ বলেন, সেখানে শিহাব শাহীনের দুটি ওয়েব ফিল্মের শুটিং হবে। আগেই শিডিউল দেওয়া ছিল ওয়েব ফিল্ম দুটির। শিহাব ভাই আগেই চলে গেছেন। হানিমুন সংক্ষিপ্ত করে আমিও যাচ্ছি। চলতি মাসের পুরোটাই শুটিং হবে।  আগামী মাসে দেশে ফেরার কথা।

মোস্তফা সরয়ার ফারুকীর তত্ত্বাবধানে নির্মিত হতে যাওয়া ১২টি সিনেমার একটি হচ্ছে  ‘কাছের মানুষ দূরে থুইয়া’। এর একটি নির্মাণ করছেন শিহাব শাহীন। অস্ট্রেলিয়া এটির শুটিং করতেই উড়াল দিলেন ফারিণ। এতে ফারিণের বিপরীতে থাকবেন সংগীতশিল্পী প্রীতম আহমেদ।

আট বছর প্রেমের পর  শেখ রেজওয়ানকে বিয়ে করেন ফারিণ। গত ১১ আগস্ট পারিবারিক আয়োজনে ছোট পরিসরে আকদ হয় তাদের। ফারিণের স্বামী দেশের বাইরে একাটি কোম্পানিতে কর্মরত আছেন।

বাংলাদেশ সময়: ১৫১৪ ঘণ্টা, আগস্ট ১৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।