ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

ডেঙ্গুতে তরুণ অভিনেত্রীর মৃত্যু, দেওয়া হলো না এইচএসসির বাকি পরীক্ষা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০২ ঘণ্টা, সেপ্টেম্বর ১, ২০২৩
ডেঙ্গুতে তরুণ অভিনেত্রীর মৃত্যু, দেওয়া হলো না এইচএসসির বাকি পরীক্ষা নিশাত আরা আলভিদা

ডেঙ্গু আক্রান্ত হয়ে মারা গেছেন তরুণ অভিনেত্রী ও এইচএসসি পরীক্ষার্থী নিশাত আরা আলভিদা। বৃহস্পতিবার (৩১ আগস্ট) মারা গেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে, চার দিন আগে হঠাৎই জ্বরে আক্রান্ত হন ১৯ বছরের নিশাত। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় চিকিৎসক হাসপাতালে ভর্তির পরামর্শ দেন। তার প্লাটিলেট কমতে থাকে। অবশ্য এক দিনের মাথায় প্লাটিলেট আবার বাড়তে থাকে। কিছুটা সুস্থ বোধ করায় বাসায় চলে আসে। কিন্তু শেষ রক্ষা হয়নি। বৃহস্পতিবার সকাল আটটায় নিশাত বাসাতেই মারা যান।

গতকালই নিশাতের মরদেহ নাটোরে নিয়ে যাওয়া হয়। নাটোর হাফ রাস্তা এলাকায় তারা থাকতেন। সেখানেই একটি কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়েছে।

নিশাতের বেড়ে ওঠা নাটোর জেলায়। সেখান থেকে এসএসসি পাস করেন। নাটোরেই একটি কলেজে ভর্তি হয়ে পরে তিনি ঢাকায় চলে আসেন। থাকতেন মায়ের সঙ্গে। এইচএসসি পরীক্ষার্থী ছিলেন নিশাত। সর্বশেষ সে অ্যাকাউন্টিং পরীক্ষা দিয়েছে। এরপর আর কোনো পরীক্ষা দিতে পারল না।  

অভিনয় নিয়ে অনেক স্বপ্ন ছিল নিশাতের। ইচ্ছা ছিল থিয়েটারে অভিনয় শেখার। কয়েক মাস আগে সে থিয়েটারিয়ান নামের একটি নাট্যদলে কর্মশালা করেছিল। থিয়েটার শুরুর ইচ্ছা ছিল। সম্প্রতি একটা নাটকে পুরো গল্পে ছিলেন। আগে দুই বা তিনটি দৃশ্যে দেখা যেত তাকে।  

বাংলাদেশ সময়: ১৭০২ ঘণ্টা, ০১ সেপ্টেম্বর, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।