ঢাকা, বুধবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৪ সেপ্টেম্বর ২০২৪, ০০ রবিউল আউয়াল ১৪৪৬

বিনোদন

শ্রিয়ার স্পা সেন্টার, সব কর্মচারীই দৃষ্টিপ্রতিবন্ধী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
শ্রিয়ার স্পা সেন্টার, সব কর্মচারীই দৃষ্টিপ্রতিবন্ধী শ্রিয়া সরণ

ভারতীয় অভিনেত্রী শ্রিয়া সরণ। প্রায় দুই যুগের ক্যারিয়ারে হিন্দি, তেলেগু, তামিলসহ ভারতের বিভিন্ন ভাষার সিনেমায় দেখা গেছে তাকে।

তবে ‘দৃশ্যম’ ফ্র্যাঞ্চাইজিতে অভিনয় করে ব্যাপক পরিচিতি পেয়েছেন শ্রিয়া।

দক্ষিণ ভারতের বিভিন্ন ভাষার সিনেমায় দেখা গেছে শ্রিয়াকে। এ জন্য আগে হিন্দি সিনেমার দর্শকের চেয়ে দক্ষিণি দর্শকের কাছেই তার পরিচিতি ছিল বেশি। ২০১৫ সালে ‘দৃশ্যম’র হিন্দি রিমেকে অভিনয় করে ভারতজুড়ে পরিচিতি পান শ্রিয়া।

২০২২ সালে মুক্তি পায় ‘দৃশ্যম ২’। সিনেমাটিতে অজয় দেবগনের স্ত্রীর চরিত্রে অভিনয় করেন শ্রিয়া। এ সিনেমাটিও সুপারহিট হয়।  

৪১ বছরে পা দেওয়ার পরও ঈর্ষণীয় ফিটনেস ধরে রেখেছেন শ্রিয়া। এক সাক্ষাৎকারে এই অভিনেত্রী জানান, ফিটনেস ধরে রাখতে যোগব্যায়াম করেন আর নিয়ম মেনে খাবার খান। এ ছাড়া তিনি ছোটবেলা থেকে কত্থক নাচের অনুশীলন করেন। এটি তাকে ফিট থাকতে সাহায্য করে।

অভিনয়ের বাইরে নানা জনহিতকর কাজের সঙ্গে জড়িত শ্রিয়া। ২০১১ সালে মুম্বাইতে একটি স্পা সেন্টার চালু করেন শ্রিয়া। এই স্পা সেন্টারের সব কর্মচারীই দৃষ্টিপ্রতিবন্ধী। দৃষ্টিপ্রতিবন্ধীদের জন্য এমন উদ্যোগের জন্য দারুণভাবে প্রশংসিত হন ভারতীয় এই অভিনেত্রী।  

চলতি বছর কন্নড় সিনেমা ‘কবজা’ ও হিন্দি সিনেমা ‘মিউজিক স্কুল’-এ দেখা গেছে শ্রিয়াকে। শিগগিরই এই অভিনেত্রীকে দেখা মিলবে তামিল সিনেমা ‘নারাগাসুরান’-এ।  

বাংলাদেশ সময়: ২১৫৩ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।