ঢাকা, বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৯ মে ২০২৪, ২০ জিলকদ ১৪৪৫

বিনোদন

জয়ার সিনেমার ট্রেলার শেয়ার করলেন অমিতাভ বচ্চন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
জয়ার সিনেমার ট্রেলার শেয়ার করলেন অমিতাভ বচ্চন অমিতাভ বচ্চন-জয়া আহসান

বলিউডের বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চনের ফেসবুক পেজে পাওয়া গেল জয়া আহসান অভিনীত ‘দশম অবতার’ ট্রেলার। স্বয়ং বলিউড শাহেনশাহ নিজেই এটি শেয়ার করেছেন।

 

তবে কারণটা সরাসরি জয়া আহসান না হলেও বিগ-বির প্রোফাইলে এখন শোভা পাচ্ছে সিনেমাটির ট্রেলার। মূলত কলকাতার খ্যাতিমান অভিনেতা প্রসেনজিতের সঙ্গে বেশ ভালো সম্পর্ক অমিতাভের।

কলকাতা চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী মঞ্চই হোক বা অন্য কোনও অনুষ্ঠান, অমিতাভ কলকাতায় এলে প্রসেনজিৎ চেষ্টা করেন তার সঙ্গে দেখা করার। এর আগেও প্রসেনজিতের সিনেমা নিয়ে এভাবেই শুভেচ্ছা জানাতে দেখা গিয়েছে অমিতাভ বচ্চনকে।  

প্রসেনজিৎ-জয়া অভিনীত সিনেমাটি নিয়ে দু’চার কথাও লিখেছেন শাহেনশাহ। তার ভাষ্য, বুম্বা বরাবরের মতোই তোমার জন্য শুভকামনা। এবারের পূজায় সিনেমাটি আসছে। এটি পরিচালনা করছেন সৃজিত মুখার্জি।

গেল ৬ সেপ্টেম্বর ‘দশম অবতার’র সব চরিত্রদের ফার্স্টলুক প্রকাশ্যে এনেছেন সৃজিত মুখোপাধ্যায়। টুকরো কোলাজে তুখোড় লুকে ধরা দেন যিশু সেনগুপ্ত, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, জয়া আহসান, অনির্বাণ ভট্টাচার্যরা। সেই ঝলক দেখেই উচ্ছ্বসিত অনুরাগীরা বড়পর্দার চমকের জন্য মুখিয়ে রয়েছেন।

আসছে ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘দশম অবতার’। এতে জয়া আহসান ও প্রসেনজিৎ ছাড়াও আরও অভিনয় করেছেন অনির্বাণ ভট্টাচার্য, রূপম ইসলাম, অনুপম রায়, যিশু সেনগুপ্ত, ইন্দ্রদীপ দাশগুপ্ত।  

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।