ঢাকা, সোমবার, ৩ আষাঢ় ১৪৩১, ১৭ জুন ২০২৪, ০৯ জিলহজ ১৪৪৫

বিনোদন

কলকাতার সিনেমায় অপূর্ব

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
কলকাতার সিনেমায় অপূর্ব জিয়াউল ফারুক অপূর্ব

‘বুকের মধ্যে আগুন’ ওয়েব সিরিজের মাধ্যমে ওপার বাংলার ওটিটি প্ল্যাটফর্মে অভিষেক হয় জিয়াউল ফারুক অপূর্বর। এবার ভারতের বাংলা সিনেমায় নাম লেখালেন এই অভিনেতা।

থ্রিলার ঘরানার ‘চালচিত্র’ সিনেমায় দেখা যাবে তাকে। এর নির্মাতা প্রতিম ডি গুপ্ত।

জানা গেছে, বুধবার (২৭ সেপ্টেম্বর) থেকে কলকাতায় সিনেমাটি শুটিং শুরু হয়েছে। এতে আরও অভিনয় করছেন টোটা রায় চৌধুরী, শান্তনু মাহেশ্বরী, রাইমা সেন, স্বস্তিকা দত্তসহ অনেকেই।

প্রথমবার কলকাতার সিনেমায় অভিনয়ের প্রসঙ্গে অপূর্বর ভাষ্য, সিনেমাটি নিয়ে আমি বেশ উত্তেজিত। কারণ গল্পটা ভালো। প্রযোজক-পরিচালক দক্ষতার সঙ্গে কাজটা করছেন, তাই আরও ভালো লাগছে এর অংশ হতে পেরে।

চরিত্র সম্পর্কে বিস্তারিত না জানালেও পরিচালক প্রতিম জানিয়েছেন, সিনেমাটিতে অপূর্বকে পুলিশের চরিত্রে দেখা যাবে।

কলকাতা পুলিশের গোয়েন্দার শাখার একদল অফিসার, যাদের নেতৃত্বে অফিসার কণিষ্ক চট্টোপাধ্যায়। কাজে দুর্ধর্ষ অথচ একাধিক ত্রুটিপূর্ণ এই অফিসারের চরিত্রে অভিনয় করবেন টোটা রায় চৌধুরী। এই অফিসাররা তদন্তে নামবেন একগুচ্ছ খুনের ঘটনার।

তদন্ত করতে করতে দেখা যাবে তা কোথাও গিয়ে যেন ১২ বছর আগে কণিষ্ক চট্টোপাধ্যায়ের কোনও এক পুরোনো কেসে গিয়ে মিলিত হচ্ছে। পেশার সঙ্গে সঙ্গে চার পুলিশ অফিসারের ব্যক্তিগত জীবনেও উঠবে ঝড়- এমন গল্পেই এগিয়ে যাবে ‘চালচিত্র’ সিনেমাটি।

সিনেমাটি প্রযোজনা করছে প্রযোজক ফিরদৌসল হাসানের প্রযোজনা সংস্থা ‘ফ্রেন্ডস কমিউনিকেশন’। এর আগে এই প্রযোজনা সংস্থার ‘হুব্বা’ সিনেমায় অভিনয় করেছেন বাংলাদেশের আরেক জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম।

বাংলাদেশ সময়: ১৪৫০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।