ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ধুন্ধুমার অ্যাকশন আর বার্তা নিয়ে হাজির ‘টাইগার’ সালমান

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
ধুন্ধুমার অ্যাকশন আর বার্তা নিয়ে হাজির ‘টাইগার’ সালমান সালমান খান

‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির তৃতীয় কিস্তি নিয়ে হাজির হচ্ছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ জুটি। সিনেমাটি চলতি বছরের দিওয়ালিতে মুক্তি পাবে।

এর আগে প্রচারের অংশ হিসেবে একটি ভিডিও প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান যশরাজ ফিল্মস।

বুধবার (২৭ সেপ্টেম্বর) প্রযোজনা প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেলে মুক্তি পায় এটি। যে ভিডিওর শিরোনাম দেওয়া হয়েছে ‘টাইগার কা মেসেজ’ অর্থাৎ ‘টাইগারের বার্তা’।

ভিডিওর শুরুতে দেখা যায়, টাইগার অর্থাৎ সালমান খান জনগণের জন্য বার্তা রেকর্ড করছেন। এ বার্তায় সালমান বলেন, আমার নাম অবিনাশ সিং রাঠোর। আপনাদের জন্য টাইগার হয়েছি। ভারতকে নিরাপদ রাখার জন্য আমি আমার জীবনের ২০টি বছর ব্যয় করেছি। বিনিময়ে কখনো কিছু চাইনি। ‘র’ এজেন্ট টাইগার হাতেনাতে ধরা পড়েছিল। তারা আপনাকে বলবে, টাইগার আপনার শত্রু। টাইগার একজন বিশ্বাসঘাতক।

এমন অনেক বার্তা এই ভিডিওতে দিয়েছেন টাইগার। বার্তা দেওয়ার পাশাপাশি ধুন্ধুমার অ্যাকশন দৃশ্য রয়েছে ১ মিনিট ৪৩ সেকেন্ড দৈর্ঘ্যের এ ভিডিওতে। মারমুখী ভঙ্গিতে সালমানকে দেখে উচ্ছ্বাস প্রকাশ করছেন তার ভক্তরা।

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হবেন শাহরুখ।  

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’র মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে থাকছেন ক্যাটারিনা কাইফ। এটি পরিচালনা করছেন মণীশ শর্মা। সিনেমার অনান্য চরিত্রে আছেন ইমরান হাশমি, আশুতোষ রাণা, রেবতী, রণবীর শোরে, বিশাল জেঠওয়া, রিদ্ধি ডোগরা।

বাংলাদেশ সময়: ১৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।