ঢাকা, শুক্রবার, ২১ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

বিনোদন

আলোচনায় মাহতাবের ‘মধ্যরাতের মেয়েটি’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
আলোচনায় মাহতাবের ‘মধ্যরাতের মেয়েটি’ নাটকের দৃশ্যে প্রিয়ন্তি উর্বি

লেখক-সাংবাদিক মাহতাব হোসেনের গল্প অবলম্বনে তারেক রহমান নির্মাণ করেছেন নাটক ‘মধ্যরাতের মেয়েটি’। এতে মূখ্য চরিত্রে অভিনয় করেছেন প্রিয়ন্তি উর্বি ও খায়রুল বাশার।

নাটকটি প্রচারের পর বেশ আলোচনার সৃষ্টি হয়েছে। প্রশংসা পাচ্ছে দর্শকদের।

নাটকের গল্পের পাশাপাশি চিত্রনাট্যও লিখেছেন মাহতাব হোসেন। তিনি বলেন, গল্পটি থ্রিলার কিংবা প্রেমের নয় অথচ দর্শকেরা এই দুটি উপাত্তের উপস্থিতি খুঁজে পাচ্ছেন। হাতিরঝিলের এক মধ্যরাতে বিপদে পড়া কিশোরীকে নিয়ে গল্প, যাকে বাইক দিয়ে সহায়তা করতে আসেন খায়রুল বাশার।  

নির্মাতা তারেক রহমান বলেন, এই নাটকের লোকেশনগুলোর অনুমতি পাওয়া কঠিন ছিল। ঢাকা মেডিক্যাল কলেজ, হাতিরঝিল এলাকা ছাড়াও অনেকগুলো এলাকার পারমিশন নিতে হয়েছে। এছাড়া পুরো রাতের দৃশ্যের শট নিতে নানা দুর্ভোগ পোহাতে হয়েছে। ফাইনালি দর্শকেরা যেভাবে নিচ্ছেন, আমি সন্তুষ্ট।  

নাটকটি ইউটিউবে অবমুক্ত করা হয়েছে। এছাড়াও নাটকটির বিভিন্ন খণ্ডাংশসামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে।  

মাহতাব হোসেন এর আগে ‘তনিমার সুইসাইড নোট’, ‘লোকটি সৎ ছিল’, ‘বীথির বানান ভুল’, ‘কাশ্মীরি প্রেমিকা’, ‘চশমায় লেগে থাকা ভালোবাসা’, ‘প্রিয় কবিতা’সহ বেশকিছু দির্শকপ্রিয় নাটক রচনা করেছেন।  

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, সেপ্টেম্বর ২৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।