ঢাকা, শনিবার, ২১ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছাত্র-ছাত্রীদের জন্য ‘১৯৭১ সেই সব দিন’র বিশেষ প্রদর্শনী

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ৬, ২০২৩
ছাত্র-ছাত্রীদের জন্য ‘১৯৭১ সেই সব দিন’র বিশেষ প্রদর্শনী

নতুন করে সিনেপ্লেক্সে মুক্তি পেল হৃদি হকের ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাটি। ইউসিএসআই বিশ্ববিদ্যালয় শুক্রবার (০৬ অক্টোবর) থেকে আগামী সাত দিন দেশের বিভিন্ন স্কুল-কলেজের ছাত্র-ছাত্রীদের জন্য সাতটি বিশেষ প্রদর্শনীর আয়োজন করেছে।

স্কুল-কলেজগুলোর মধ্যে রয়েছে ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজ, নটর ডেম কলেজ, আদমজী ক্যান্টনমেন্ট কলেজ, বদরুন্নেসা কলেজসহ আরও কয়েকটি।

নির্মাতা হৃদি হকের ভাষ্য, গেল দুই সপ্তাহে নতুন বাংলা চলচ্চিত্র মুক্তি পাওয়ার কারণে আমাদের হল দিতে পারেনি সিনেপ্লেক্স। ফলে অপেক্ষা করতে হয়েছে। এখন সুখবর হচ্ছে, ৬ থেকে ১২ অক্টোবর দর্শকদের কথা ভেবে সিনেপ্লেক্স আবার আমাদের হল দিয়েছে, শো দিয়েছে। আর সেই সঙ্গে ঘটল দারুণ এই ঘটনা। হল পাওয়ার সঙ্গে সঙ্গে অভিনেতা আফজাল হোসেনের বিজ্ঞাপনী সংস্থা মাত্রার সহযোগিতায় এবং ইউসিএসআই বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষার্থীদের নিয়ে সিনেমাটি দেখানো হবে।

তিনি আরও বলেন, শিক্ষার্থীরা যেন সুনির্মিত চলচ্চিত্র দেখার মধ্য দিয়ে সংস্কৃতির সঙ্গে সম্পৃক্ততা অনুভব করে সে জন্য তাদের এই আয়োজন। সিনেমাটি দেখতে সবাইকে আমন্ত্রণের পাশাপাশি ভালোবাসা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।

গেল ১৮ আগস্ট ‘১৯৭১ সেই সব দিন’ সিনেমাটি সারা দেশে মুক্তি পেয়েছিল। এতে অভিনয় করেছেন মামুনুর রশীদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, লিটু আনাম, সজল নূর, ফেরদৌস আহমেদ, সানজিদা প্রীতি, সাজু খাদেম, হৃদি হকসহ অনেকে।

বাংলাদেশ সময়: ১৬৩০ ঘণ্টা, অক্টোবর ০৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।