ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

ইনজুরিতে ক্রাচে ভর দিয়ে হাঁটছেন অ্যাম্বার হার্ড

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ৭, ২০২৩
ইনজুরিতে ক্রাচে ভর দিয়ে হাঁটছেন অ্যাম্বার হার্ড অ্যাম্বার হার্ড

নিউ ইয়র্ক সিটি ম্যারাথনের প্রশিক্ষণের সময় নিতম্বে আঘাত পান হলিউড অভিনেত্রী অ্যাম্বার হার্ড। নভেম্বরের শুরুতে অনুষ্ঠিত হতে চলেছে এই আয়োজন।

তবে এখনো পুরোপুরি সেড়ে উঠেননি অভিনেত্রী, ক্রাচে ভর দিয়েই হাঁটতে হচ্ছে তাকে।

স্পেনের মাদ্রিদে একটি খেলার মাঠ পরিদর্শনের সময় ‘অ্যাকোয়াম্যান’ অভিনেত্রীকে তার ডান হাতে একটি কালো ক্রাচ ধরে হাঁটতে দেখা গেছে। সঙ্গে ছিল তার মেয়ে। মাঠে হার্ডকে একটি কালো টপ এবং সাদা রঙের প্যান্ট পরিহিত দেখা গেছে।

পেজ সিক্স অনুসারে, হার্ডের বোন হুইটনি হেনরিকেজ মাঠে হার্ড এবং তার বাচ্চার সঙ্গে যোগ দিয়েছিলেন।

অনলাইনে প্রকাশিত কিছু ছবিতে দেখা গেছে, ক্রাচ হাতেই হাঁটাচলা করেছেন অভিনেত্রী। বাচ্চাকে কোলে নেওয়ার সময় এবং উঠাবসা করার সময় ক্রাচের ওপরে নির্ভর করতে হচ্ছে তাকে।  

গেল সেপ্টেম্বরে আঘাত পাওয়ার পর অ্যাম্বারকে দুটি ক্রাচে ভর করে হাঁটতে দেখা গেছে। তবে এখন এক ক্রাচেই নির্ভর করতে হচ্ছে অভিনেত্রীকে।

অনুমান করা যাচ্ছে, আঘাত আগের চেয়ে অনেকটাই সেড়ে উঠেছে অভিনেত্রীর। তবে আঘাত পুরোপুরি না সাড়লেও অ্যাম্বারকে মাঠে নিজের মেয়ের সঙ্গে হাসিখুশি সময় কাটাতে দেখা গেছে।

খুব শিগগিরই পর্দায় দেখা যাবে অ্যাম্বার হার্ডকে। আসছে ১৩ অক্টোবর মুক্তি পাচ্ছে অভিনেত্রীর সিনেমা ‘ইন দ্য ফায়ার’। এছাড়াও ‘অ্যাকোয়াম্যান অ্যান্ড দ্য লস্ট কিংডম’-এ দেখা যাবে অভিনেত্রীকে। এ সিনেমাটি মুক্তি পাবে চলতি বছরের ডিসেম্বরে।

বাংলাদেশ সময়: ১৬০৫ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।