ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

বিনোদন

দীর্ঘদিন পর র‌্যাম্পে বিপাশা, নেটিজেনদের কটাক্ষ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
দীর্ঘদিন পর র‌্যাম্পে বিপাশা, নেটিজেনদের কটাক্ষ বিপাশা বসু

দীর্ঘদিন পর ফ্যাশন শোয়ে দেখা মিলল বলিউড অভিনেত্রী বিপাশা বসুকে। যে বিপাশা এক সময় ফ্যাশন শোয়ে নজর কাড়তেন, সেই বিপাশা কিন্তু এতদিন পরও ব়্যাম্পে এসে প্রমাণ করলেন, তিনি আছেন ও থাকবেন।

তবে এই ব়্যাম্পে আগমণ নেটিজেনদের বড় একটি অংশ বিপাশার রূপের প্রশংসা করছেন। তবে খুব একটা পছন্দ হল না নেটিজেনদের আরেক অংশের। বরং ফ্যাশন শোয়ের ভিডিও ভাইরাল হতেই বিপাশাকে হাতি বলে কটাক্ষ করলেন তারা।

আসলে কন্য়াসন্তান হওয়ার পর বিপাশা অনেকটাই মুটিয়েছেন। আর তা দেখেই বিপাশাকে কটাক্ষ। জয় নামে একজন লেখেন, ‘কীভাবে ক্যাট ওয়ার্ক করতে হয় তা কি সে ভুলে গেছে?’ কিরন শালিনি লেখেন, ‘এত মুটিয়ে গেছেন?’ ডলি শর্মা লেখেন, ‘ক্যাট ওয়ার্কের আগে মর্নিং ওয়ার্ক করুন। ’ কটাক্ষ করে পাঠান তারিক লেখেছেন, ‘হাতি। ’ অন্য একজন গন্ডারের সঙ্গে তুলনা করে মন্তব্য করেছেন।

মডেল হিসেবে মুম্বাইয়ে ক্যারিয়ার শুরু করেছিলেন বিপাশা। শোনা যায়, সেই সময় ডিনো মোরিয়ার সঙ্গে তার সম্পর্ক ছিল। পরে সিনেমার জগতে প্রবেশ করেন অভিনেত্রী। সেই সময় জন আব্রাহামের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ান। জনের সঙ্গে বিচ্ছেদের বেশ কিছুদিন পর করণ গ্রোভারের প্রেমে পড়েন বিপাশা।

২০১৫ সালে ‘অ্যালোন’ সিনেমায় একসঙ্গে কাজ করার সময়ই নাকি দু’জনের সম্পর্কের সূত্রপাত। ২০১৬ সালে বিয়ে করেন করণ-বিপাশা। বিয়ের পাঁচ বছর পর ২০২২ সালের ১২ সেপ্টেম্বর কন্যা সন্তানের জন্ম দিয়েছেন ৪৪ বছর বয়সী বিপাশা। করণ সিং গ্রোভার-বিপাশা দম্পতির এটি প্রথম সন্তান।

বাংলাদেশ সময়: ১৬৪৬ ঘণ্টা, অক্টোবর ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।