ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

বিনোদন

আগামী বছর সন্তানের পরিকল্পনা অঙ্কিতার!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৩ ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
আগামী বছর সন্তানের পরিকল্পনা অঙ্কিতার!

ভারতের ছোট পর্দার চেনামুখ অঙ্কিতা লোখন্ডে। ‘মণিকর্ণিকা’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখলেও তার পরে আর এই অভিনেত্রীকে দেখা যায়নি সিনেমার পর্দায়।

তবে ব্যক্তিগত জীবনে বেশ কয়েক ধাপ এগিয়েছেন অভিনেত্রী।

বলিউডের প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে দীর্ঘ দিনের প্রেমের সম্পর্কে ছিলেন অঙ্কিতা। এই সম্পর্ক ভাঙার পরে ভিকি জৈনের প্রেমে পড়েন তিনি। ২০২১ সালে ভিকিকে বিয়েও করেছেন। বিয়ের পরে জুটি হিসাবে একসঙ্গে ‘স্মার্ট জোড়ি’ রিয়্যালিটি শোয়েও দেখা মিলেছিল অঙ্কিতা ও ভিকির।

সম্প্রতি, বাড়ির সঙ্গীদের সঙ্গে গল্প করার সময় অঙ্কিতা শো করার পেছনের কারণ এবং পরিবার বড় করার বিষয়ে মুখ খুলেছেন। বাগানে ইশা মালভিয়া, অভিষেক কুমার এবং ফিরোজা খানের সঙ্গে বসে ছিলেন অঙ্কিতা। ঘরের অন্যান্য প্রতিযোগীদের সঙ্গে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন।

কথোপকথনের সময় অঙ্কিতা জানিয়েছেন, তিনি এই বছর ‘বিগ বস’ করতে রাজি হয়েছেন শুধুমাত্র তার স্বামী ভিকি জৈনের কারণে। অঙ্কিতা বলেছেন, ‘ও সবসময় শো দেখত এবং এর অংশ হতে চেয়েছিল’। তাই তারা এই শোয়ে অংশ নিয়েছেন।

এছাড়াও অঙ্কিতা জানিয়েছেন, তারা এই বছর শোয়ে অংশ নিয়েছেন শুধুমাত্র আগামী বছর যেন সন্তান পরিকল্পনা করতে পারেন সেই কথা ভেবে।

এক সময় অঙ্কিতার সঙ্গে সুশান্ত সিং রাজপুতের প্রেম ছিল টক অফ দ্য টাউন। জি টিভির জনপ্রিয় ধারাবাহিক ‘পবিত্র রিস্তা’য় কাজ করার সময় থেকেই হয়েছিল যার সূত্রপাত। একসঙ্গে লিভ ইনও করেন তারা। তবে সুশান্ত বড় পর্দায় পা রাখতেই তাদের সম্পর্ক ভেঙে যায়।

শোনা যায়, সিনেমার ক্যারিয়ারে ফোকাস করতে চাওয়া সুশান্ত নাকি আর চাননি অঙ্কিতার সঙ্গে সম্পর্কটা টেনে নিয়ে যেতে। বহুবার সাক্ষাৎকারে বিচ্ছেদের পর হওয়া দীর্ঘ অবসাদ নিয়েও মুখ খুলেছেন অঙ্কিতা। যদিও সেসব অতীত, না ফেরার দেশে চলে গেছেন সুশান্ত।

বাংলাদেশ সময়: ঘণ্টা, অক্টোবর ১৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।