ঢাকা, বৃহস্পতিবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০২ মে ২০২৪, ২২ শাওয়াল ১৪৪৫

বিনোদন

ছয় বছর পর জানা গেল অভিনেত্রী সংসার ভাঙার খবর

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৫৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
ছয় বছর পর জানা গেল অভিনেত্রী সংসার ভাঙার খবর মেরিল স্ট্রিপ

ছয় বছর ধরেই তারা আলাদা হয়ে গেছেন তিনবার অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ ও ডন গুমার। তাদের বিচ্ছেদের খবরটি প্রকাশ করে বিনোদনবিষয়ক অনলাইন গণমাধ্যম পেজ সিক্স।

পরে আরেক গণমাধ্যম পিপলডটকমকে দেওয়া প্রতিক্রিয়ায় মেরিল স্ট্রিপের মুখপাত্র জানান, ডন গুমার ও মেরিল স্ট্রিপ ছয় বছর আগেই আলাদা হয়ে গেছেন। তারা একে অন্যের প্রতি সব সময়ই শ্রদ্ধাশীল, তবে তারা আলাদা থাকার সিদ্ধান্ত নিয়েছেন।

ডন গুমার ও মেরিল স্ট্রিপের বিচ্ছেদ সম্পর্কে ঘুণাক্ষরেও জানা যায়নি। যদিও ২০১৮ সালের অস্কার অনুষ্ঠানের পর প্রকাশ্যে আর এই জুটিকে দেখা যায়নি।

সত্তরের দশকে অভিনেতা জন ক্যাজেলের সঙ্গে প্রেম ছিল মেরিল স্ট্রিপের। ১৯৭৮ সালে ফুসফুস ক্যানসারে জনের মৃত্যুর পর হতাশায় ডুবে ছিলেন অভিনেত্রী। তখন তার ভাইয়ের মাধ্যমে পরিচয় জয় ডন গামারের সঙ্গে। ১৯৭৮ সালে বিয়ে করেন তারা। হলিউডের অনেকের কাছেই এ দুজন ছিলেন ‘আদর্শ দম্পতি’।

২০১২ সালে ‘দ্য আয়রন লেডি’ সিনেমার জন্য সেরা অভিনেত্রী হিসেবে অস্কার পাওয়ার পর মেরিল স্ট্রিপ তার সাফল্যে স্বামীর অবদান ও সহযোগিতার কথাও স্মরণ করেছিলেন। দীর্ঘ দাম্পত্য জীবনে মেরিল স্ট্রিপ ও ডন গামারের চার সন্তান রয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৫৪ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।