ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

বিনোদন

অনেক অবিচারের শিকার হয়েছি: বাঁধন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
অনেক অবিচারের শিকার হয়েছি: বাঁধন আজমেরী হক বাঁধন

জনপ্রিয় অভিনেত্রী আজমেরী হক বাঁধনের জন্মদিন শনিবার (২৮ অক্টোবর)। দেখতে দেখতে জীবনের ৩৯টি বসন্ত পার করছেন এই অভিনেত্রী।

৪০ বছরে এসে তিনি স্বরণ করলেন ক্যারিয়ার ও ব্যক্তিজীবনের নানা কথা।

যেখানে উঠে এসেছে সফলতা ও হতাশার গল্প।

বিশেষ এদিনে ফেসবুক পোস্টে বাঁধন লেখেন, হ্যালো ওয়ার্ল্ড, আজ আমার ৪০তম জন্মদিন! জীবনের চতুর্থ দশক শুরু করলাম! সবচেয়ে সুন্দর নতুন এই দশক শুরু করি অনেক আশা, আনন্দ ও শান্তি নিয়ে। আগের দশকগুলো কেটেছিল দ্বিধায়, অন্যদের খুশি করার চেষ্টায় সময় নষ্ট করে! অনেক অবিচারের শিকার হয়েছি, ট্রমার মুখোমুখি হয়েছি। কিন্তু এই কষ্ট ও ভোগান্তিগুলো আমাকে বর্তমানের বাঁধন করে তুলেছে!

জীবনে কোনো কিছু নিয়ে কোনো অনুশোচনা নেই বাঁধনের। এমনটি জানিয়ে তিনি লেখেন, জীবনের বাকি অংশ উপভোগ করতে চাই সম্মান ও শান্তি নিয়ে! এবং আমি তা করব। আমি যেমন আছি, সেভাবে আমাকে সহ্য করার জন্য ধন্যবাদ। অনেক ভালোবাসা।

বিশেষ দ্রষ্টব্যে রেহানা মরিয়ম নূর’খ্যাত এই অভিনেত্রী লেখেন, আমি নিজের ওপরে বিশ্বাস রাখি, নিজেকে সম্মান করি এবং আমি এখন যা আছি, তার পুরোটাই জীবনের প্রতিটি অস্থিরতার মাঝ থেকে নিজেকে এখানে এনেছি। আমি বিশ্বাস করি, নিজেকে উন্নত করার সবচেয়ে ভালো উপায় হলো শেখা।

জীবনে কিছু ভালো মানুষ পেয়েছেন- উল্লেখ করে বাঁধন যোগ করেন, যাদের সঙ্গে আমি আমার পরিস্থিতিগুলো আলোচনা করতে পারি এবং সমাধানের উপায় বের করি। আর যারা তাদের মূল্যবান সময় নষ্ট করেছেন আমাকে উপদেশ এবং অভিশাপ দিয়ে, বিশ্বাস করুন এগুলো কখনোই কোনো কাজে লাগেনি। আপনার সময়, এনার্জি ও জীবনে কী করবেন; তার সিদ্ধান্ত পুরোটাই আপনার। এখানে আমি শুধু আমার জীবনের গল্প বলছি।

সম্প্রতি মুক্তিপ্রাপ্ত ‘খুফিয়া’ সিনেমার সুবাদে বাংলাদেশ-ভারতের দর্শকের কাছে প্রশংসিত হয়েছেন বাঁধন। বিশাল ভরদ্বাজের এই সিনেমার গল্প এগিয়েছে ভারতের গোয়েন্দা সংস্থা ‘র’-এর এক অফিসারকে ঘিরে। যে চরিত্রে অভিনয় করেছেন টাবু। বাংলাদেশে অপারেশনে এসে তার পরিচয় ঘটে হিনা রহমান ওরফে অক্টোপাস চরিত্রের সঙ্গে। আর এই ভূমিকায় অভিনয় করেছেন বাঁধন। গেল ৫ অক্টোবর এটি মুক্তি পায় ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্সে।

বাংলাদেশ সময়: ১৬১১ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।