ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

মধ্যরাতে মান্নাতের বাইরে জনসমুদ্র, শাহরুখকে দেখেই ভক্তদের উল্লাস

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
মধ্যরাতে মান্নাতের বাইরে জনসমুদ্র, শাহরুখকে দেখেই ভক্তদের উল্লাস

শাহরুখ খানের ভক্তদের কাছে বিশেষ দিন (০২ নভেম্বর)। কারণ এদিন বলিউড বাদশার জন্মদিন বলে কথা! প্রতি বছর এই দিনে মান্নাতের সামনে ভিড় করেন ভক্তরা।

হাতে প্ল্যাকার্ড, ফুল, কেক… যেন একঝলক শাহরুখকে দেখার জন্য মান্নাতের বাইরে জনসমুদ্রের ঢেউ বয়ে যায়। ভক্তদের খালি হাতে ফেরান না শাহরুখ খানও। এবারও তার অন্যথা হল না!

মধ্যরাতে যখন ‘পীঠস্থান’ মান্নাতের বাইরে ভিড় জমিয়েছেন অনুরাগীরা, তখন আচমকাই কিং খান উঠে এলেন সেই চিরাচরিত চেনা বারান্দায়, যেখান থেকে ভক্তদের তিনি দেখা দেন।

এবার ৫৮ বছর বয়সে পা রাখলেন কিং খান। পরনে কালো টি শার্ট, খাকি প্যান্ট, চোখে সানগ্লাস… মান্নাতের বারান্দায় উঠে এসে বুধবার মধ্যরাতে জনসমুদ্রের উদ্দেশে হাত নাড়লেন। দু’হাত ছড়িয়ে সেই সিগনেচার স্টাইলে ধন্যবাদ জানালেন, ছুঁড়ে দিলেন চুমুও। ভক্তদের সে কী উল্লাস, চিৎকার। পোড়ানো হলো আতসবাজিও। সেসব ভিডিও বর্তমানে সামাজিকমাধ্যমে ভাইরাল।

জন্মদিনে এমন দারুণ সারপ্রাইজের জন্য ভক্তদের পাল্টা ধন্যবাদও জানালেন বলিউড বাদশা। টুইটারের বর্তমান ভার্সন (এক্স) হ্যান্ডেলে লেখেন, এটা জাস্ট অবিশ্বাস্য, মধ্য রাতে যেভাবে তোমরা এসে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে গেলে। আমি একজন অভিনেতা মাত্র। আমি তোমাদের একটু বিনোদন দিতে পারি, এর থেকে আমার কাছে আর আনন্দের কিছুই নেই। তোমাদের সকলকে বিনোদন দেওয়ার যে সুযোগ পেয়েছি, তার জন্য ধন্যবাদ। সকালে দেখা হবে। অনস্ক্রিন আর অফস্ক্রিনেও…।

এদিকে, জন্মদিনে ‘ডানকি’র এব ঝলক প্রকাশ্যে নিয়ে এসেছেন শাহরুখ খান। টিজারেই দেখা গেল, বাদশার অন্যরকম লুক। যে অবতারে ৫৮ বছর বয়সকেও যেন তুড়ি মেরে ওড়ালেন কিং খান! শাহরুখ বললেন, একদল সহজ সরল, সাদামাটা মানুষ এবং তাদের স্বপ্নপূরণের বাস্তব গল্প বলবে ‘ডানকি’।

টিজারে বাদশার বন্ধুর ভূমিকায় দেখা গেছে ভিকি কৌশলকে এবং প্রেমিকার চরিত্রে ধরা দিলেন তাপসী পান্নুও। শরণার্থীর ভূমিকায় দেখা গেল তাদের সবাইকে। তবে এতো শুধু প্রথম দর্শন  মাত্র।

২২ ডিসেম্বর মুক্তি পাবে রাজকুমার হিরানির নির্মিত ‘ডানকি’। সিনেমাটিতে আরও রয়েছেন ধর্মেন্দ্র, বোমান ইরানি, সতীশ শাহ, পরীক্ষিত সাহনি।  

বাংলাদেশ সময়: ১৪৪৪ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।