ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

‘তোমরা সবসময়ই স্পেশাল’, জন্মদিনে ভক্তদের বললেন শাহরুখ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ২, ২০২৩
‘তোমরা সবসময়ই স্পেশাল’, জন্মদিনে ভক্তদের বললেন শাহরুখ

পরনে সাদা ফুল হাতা টি-শার্ট, পোশাকে আঁকা লাল রঙের ক্রশ চিহ্ন। ছেলে আরিয়ান খানের পোশাক ব্র্য়ান্ডের টি-শার্ট পরেই হাজির হলেন শাহরুখ খান।

একদিকে জন্মদিন, অন্যদিকে ‘ডানকি’র টিজার প্রকাশ। এমন দিনে ফ্য়ান ক্লাবের মঞ্চে উঠে প্রথমেই যেটা করলেন শাহরুখ, তা দেখে বুঝার উপায় নেই ৫৮ বছর বয়স!

শাহরুখ মঞ্চে আসতেই বেজে উঠে ‘পাঠান’ সিনেমার গান। ব্যস, শাহরুখকে দেখে কে! ‘ঝুমে জো পাঠানে’র সুরে চেনা কায়দায় নাচলেন বলিউড বাদশা। সামাজিকমাধ্যমে সেই নাচের ভিডিও শেয়ার করেছেন শাহরুখ নিজেই। সঙ্গে ভক্তদের ধন্যবাদ জানালেন কিং খান।

শাহরুখ লেখেন, তোমাদের সঙ্গে জন্মদিনের উদযাপন সব সময়ই আমার কাছে স্পেশাল। ধন্যবাদ আজকের দিনটাকে উজ্জ্বল করে তোলার জন্য।

এদিকে, ‘ডানকি’র এক ঝলকেই নজর কেড়েছেন শাহরুখ খান। ‘পাঠান’, ‘জওয়ান’ পোশাক ছেড়ে শাহরুখের নতুন অবতার দেখে ইতোমধ্যেই হইচই পড়ে গেছে শাহরুখ ভক্তদের মধ্যে। একে তো বাদশার জন্মদিন, অন্যদিকে প্রকাশ্য়ে ‘ডানকি’র টিজার। সব মিলিয়ে মুম্বাই জুড়ে এক আলাদাই উত্তাপ।

জন্মদিনে মধ্য রাতেই ‘মান্নাতে’র ছাদে এসে ভক্তদের দেখা দিয়েছেন বলিউড বাদশা। তারপর বৃহস্পতিবার বিকেল পৌঁছলেন অনুরাগীদের সঙ্গে দেখা করতে। যেখানে ‘ডানকি’ নিয়ে নানা কথা ভক্তদের সঙ্গে শেয়ার করলেন শাহরুখ। সঙ্গে ছিলেন পরিচালক রাজকুমার হিরানিও।

‘ডানকি’ প্রসঙ্গে শাহরুখ বললেন, রাজকুমার হিরানির সঙ্গে কাজ করার অনেক দিনের ইচ্ছে ছিল। কিন্তু সেই মুন্নাভাই থেকে শুরু, আমাকে কোনও সিনেমাতেই নিচ্ছিলেন না হিরানি। অবশেষে ‘ডানকি’র জন্য রাজি হন। আমি হিরানিকে বলেছিলাম, অন্য কোনও নায়কের সঙ্গে দেখা করবেন না। এই সিনেমাটা আমার চাই।

শাহরুখ আরও বলেন, হিরানির এই সিনেমাতে আমি হিরো নই। ‘ডানকি’ আসল নায়ক গল্প। বলা ভালো, আমরা সবাই নায়ক। আমি, তাপসী পান্নু, ভিকি কৌশল সবাই এই সিনেমার একেক জন গুরুত্বপূর্ণ অংশ। ‘ডানকি’ আসলে মুক্তার মালার মতো, আমরা সেই মালার একেকটা মুক্ত, যা গেঁথেছেন রাজকুমার হিরানি।

বাংলাদেশ সময়: ২১৫৫ ঘণ্টা, নভেম্বর ০২, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।