ঢাকা, শনিবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৪ মে ২০২৪, ২৪ শাওয়াল ১৪৪৫

বিনোদন

যে যা বলুক, সমালোচনা গায়ে মাখবেন না বুবলী!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
যে যা বলুক, সমালোচনা গায়ে মাখবেন না বুবলী! শবনম ইয়াসমিন বুবলী

অভিনেত্রী হিসাবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন শবনম ইয়াসমিন বুবলী। নিজের দক্ষতাতেই দেশের সিনেমার ইন্ড্রাস্ট্রিতে নিজের জায়গা করে নিয়েছেন বুবলী।

কিন্তু নানা সময়েই তাকে কটাক্ষের শিকার হতে হয়েছে।

বিশেষ করে শাকিব খানকে বিয়ে করা এবং তাদের মধ্যে যে সম্পর্ক তা নিয়ে একাধিকবার নিশানা করা হয়েছে বুবলীকে। সেই সঙ্গেই তাকে নিয়ে নানা মন্তব্য করা হয়েছে।  

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান টিএম ফিল্মসের চেয়ারপার্সন ফারজানা মুন্নীর একটি স্ট্যাটাসের স্ক্রিনশট ছড়িয়ে পড়ে সামাজিকমাধ্যমে। সেখানে উঠে আসে- তার স্বামী সঙ্গীতশিল্পী ও গানবাংলা টেলিভিশনের প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপসের সঙ্গে বুবলীর প্রেমের বিষয়!

এরপর মুন্নীর সঙ্গে আরেক নায়িকা অপু বিশ্বাসের ফোন কলের রেকর্ডও ছড়িয়ে যায় সামাজিকমাধ্যমে। সেখানেও তাদের কথোপকথনে অভিযোগের তীর বুবলীর দিকে।

যদিও বুবলীর ভাষ্য, অডিওটি এক তরফা এডিট করা। আমাকে নিয়ে যদি কারো এত সমস্যা থাকে তাহলে অফিসিয়ালি কথা বলুক, প্রমাণসহ কথা বলুক। তখন আমিও সাংবাদিক সম্মেলন করে আমার কাজের সমস্ত প্রমাণসহ ডেট নিয়ে অফিসিয়ালি কথা বলবো এবং আইনানুগ ব্যবস্থা নিব।

এরপরও বিষয়টিতে বুবলীকে নিয়ে সমালোচনা থামেনি! তবে এসব বিষয় মোটেই আমলে নিচ্ছেন না এই পর্দা কন্যা। উল্টো দিয়েছেন সেই সমালোচনা এবং কটাক্ষের জবাব দিলেন বুবলী। তবে এই জবাব দেওয়ার জন্য একটাও কথা বলেননি তিনি। এই ক্ষেত্রে তার হাতিয়ার একটি রিলস ভিডিও।

ওয়াইন কালার লেহেঙ্গায় বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি ভিডিও পোস্ট করেন। আর এর ব্যাকগ্রাউন্ড গানেই রয়েছে সব কটাক্ষের জবাব। রিলস ভিডিওতে বুবলী যোগ করেন সম্প্রতি ভাইরাল গান ‘তোদের জ্বলবে, আমার তাতেই চলবে’-এর কিছু অংশ।  

গানের যে অংশটি বুবলী যুক্ত করেছেন সেই অংশটি এমন- ‘হ্যাঁ, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে/ পিএনপিসি না করে তুই তোর চরকায় তেল দে/ যাদের ভাবি বড্ড কাছের, আমার আপনজন/ তারাই আবার করছে কাঠি, সামনে প্রিয়জন/ যতই করিস হিংসা তোরা, আমি বড়োই বেপরোয়া/ ভয়ডর নেই, যে যা বলুক, বলবে/তোদের জ্বলবে, আমার তাতেই চলবে। ’

বুবলীর এমন ইঙ্গিত থেকে বোঝা যাচ্ছে, যতোই সমালোচনা করুক নিন্দুকেরা যেসব আমলে নেওয়ার সময় নেই তার। যতই বাধা-বিপত্তি আসুক সেসব পাস কাটিয়ে আপন গতিতে সামনে অগ্রসর হবেন আপন গতিতেই।  

বাংলাদেশ সময়: ১৮২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।