ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

‘টাইগার ৩’-এর অনুষ্ঠানে সালমানের চুমুকাণ্ড, হতবাক ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৪ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
‘টাইগার ৩’-এর অনুষ্ঠানে সালমানের চুমুকাণ্ড, হতবাক ক্যাটরিনা

অপেক্ষার প্রহর শেষ করে দীপাবলির দিন মুক্তি পায় সালমান খান, ক্যাটরিনা কাইফ, ইমরান হাশমি অভিনীত ছবি ‘টাইগার ৩’। ছবি মুক্তির আগে খুব বেশি প্রচার করতে দেখা যায়নি টিম টাইগারকে।

তবে বিশ্বব্যাপী ৩০০ কোটির ব্যবসার পরে প্রকাশ্যে এলেন সালমান, ক্যাটরিনা ও ইমরান।

সম্প্রতি মুম্বাইয়ে একটি অনুষ্ঠানে তাদের দেখা মেলে। প্রথমে দর্শকদের ধন্যবাদ জানান তারা। এ দিন মুম্বাইয়ের ইভেন্টে বেশ খোশমেজাজেই দেখা গেল ভাইজান খ্যাত সামলান খানকে। তিনি এ দিন ক্যাটরিনাকে তার ‘ডিজার্ট স্কার্ফ’টি উপহারস্বরূপ দেন। ‘টাইগার’ ফ্র্যাঞ্চাইজির প্রতিটি ছবিতেই এই স্কার্ফটি ব্যবহার করেছেন সালমান। তা খুলে পরিয়ে দেন ক্যাটরিনাকে। এরপরই ঘটে যায় এক চুমুকাণ্ড, যা দেখে হতবাক ক্যাটরিনা।

অনুষ্ঠান চলাকালীন সালমান খান বলেন, যে ছবিতে ক্যাটরিনা রয়েছে, সেখানে একটু প্রেম থাকবে না, তা কি হয়!

এই বলে সোজা এগিয়ে যান ইমরান হাশমির দিকে। ইমরান হাশমিকে চুমু দিয়ে তার দিকে তাকিয়ে সালমান খান বলেন, যদি সে (ইমরান হাশমি) আতিশের চরিত্রে অভিনয় না করতো, তা হলে এটা তো হয়েই যেত।

সেখানে এমন এক কাণ্ড দেখে হতবাক হয়ে যান অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তবে এমন কাণ্ড দেখে হাসির রোল পড়ে যায় অনুষ্ঠান কক্ষে।

সূত্র: আনন্দবাজার পত্রিকা অনলাইন

বাংলাদেশ সময়: ২০১১ ঘণ্টা, নভেম্বর ১৮, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।