ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

তানজিন তিশার অভিযোগ পেয়েছি, ডিবি তদন্ত করছে: হারুন 

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
তানজিন তিশার অভিযোগ পেয়েছি, ডিবি তদন্ত করছে: হারুন 

ঢাকা: অভিনেত্রী তানজিন তিশা গোয়েন্দা কার্যালয়ে এসে একটি লিখিত অভিযোগ দিয়েছেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর পুলিশের গোয়েন্দা বিভাগের প্রধান মোহাম্মদ হারুন অর রশীদ।

সোমবার (২০ নভেম্বর) বিকেলে রাজধানীর মিন্টো রোডের গোয়েন্দা (ডিবি) কার্যালয়ে তানজিন তিশার অভিযোগ পাওয়ার পর সাংবাদিকদের তিনি এসব তথ্য জানান।

মোহাম্মদ হারুন অর রশীদ বলেন, তানজিন তিশা আমাদের কাছে এসেছিলেন। তিনি একটি লিখিত অভিযোগ দিয়েছেন। তার অভিযোগটি ডিবির সাইবার নর্থ বিভাগকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছে। মূলত কী ঘটনা ঘটেছিল তা তদন্ত করে ডিবির সাইবার নর্থ বিভাগ আমাকে জানাবে।

তিনি বলেন, ধনী, গরিব, তারকা ও বিভিন্ন শ্রেণি পেশার মানুষ ডিবির কাছে আসে এবং অভিযোগ করেন। আমরা তাদের অভিযোগ রাখি এবং তদন্ত করা হয়।  

তানজিন তিশা সাংবাদিকদের হুমকি দিয়েছে এ বিষয়ে জানতে চাইলে ডিবি প্রধান বলেন, ব্যক্তিগত বিষয়ে প্রচারের ক্ষেত্রে সবারই দায়িত্বশীলতার পরিচয় দেওয়া উচিত। বিশেষ করে নারীর ক্ষেত্রে আমাদের উচিত এসব বিষয়ে দায়িত্বশীলতার সঙ্গে যেন প্রচার করি।

তানজিন তিশার মতো শিশুশিল্পী সিমরিন লুবাবাও এসেছিল আমাদের কাছে। তাকে ফেসবুকে বিভিন্নভাবে কটাক্ষ করা হয়েছে এবং ভিডিও পোস্ট করেছে। লুবাবাও লিখিতভাবে অভিযোগ করেছে। লুবাবা যার বিরুদ্ধে অভিযোগ করেছিল তাকে আমরা নিয়ে এসেছি এবং এখন তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ২০৪৬ ঘণ্টা, নভেম্বর ২০, ২০২৩
এসজেএ/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।