ঢাকা, শনিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

বিনোদন

নারীকেন্দ্রিক সিনেমায় বাঁধন

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
নারীকেন্দ্রিক সিনেমায় বাঁধন আজমেরী হক বাঁধন

‘রেহানা মরিয়ম নূর’র সাফল্যের পর বলিউডের বিশাল ভরদ্বাজের সিনেমা ‘খুফিয়া’তে অভিনয় করেও বেশ প্রশংসা কুড়িয়েছেন আজমেরী হক বাঁধন। সেই প্রশংসার রেশ থাকতে থাকতেই নারীকেন্দ্রিক সিনেমায় চুক্তিবদ্ধ হলেন এই অভিনেত্রী।

যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করবেন তিনি।

সিনেমাটি প্রযোজনা করবে পুলিশি অ্যাকশন থ্রিলার সিনেমা ‘মিশন এক্সট্রিম’ দিয়ে আত্মপ্রকাশ করা প্রতিষ্ঠান ক্রপ ক্রিয়েশনস। সিনেমাটি নির্মাণ করবেন সানী সানোয়ার। যিনি এর আগে ‘মিশন এক্সটিম’ ও ‘ব্ল্যাক ওয়ার’ নির্মাণ করেন।

প্রযোজনা সংস্থা থেকে জানানো হয়েছে, গল্পটি হত্যা রহস্য ঘরানার। যাতে মুখ্য চরিত্রে থাকছেন বাঁধন। এতে আরও অভিনয় করবেন মিশা সওদাগর, শতাব্দী ওয়াদুদ, সুমিত সেনগুপ্তসহ একঝাঁক তারকা।

তবে আপাতত সিনেমাটির নাম বলতে নারাজ প্রযোজনা সংস্থা। সংবাদ সম্মেলনের মাধ্যমে সিনেমাটির নাম, আনুষ্ঠানিক ঘোষণাও শিল্পীদের সঙ্গে পরিচয় করিয়ে দেওয়া হবে।  

জানা গেছে, সিনেমাটি নিয়ে বাঁধনের সঙ্গে কয়েক দফা আলোচনা হয়। গল্পের প্রয়োজনেই কয়েক সপ্তাহ আগে বাঁধনকে নেওয়া ও চুক্তি স্বাক্ষর করা। অভিনেত্রীর ভাষ্য, সিনেমাটি নিয়ে এখনই আমার তেমন কিছু বলার অনুমতি নেই। সবই সংবাদ সম্মেলন করে প্রযোজনা সংস্থা থেকে জানানো হবে। শুধু বলব, গল্পটি নারীশক্তির কথা বলবে। রয়েছে থ্রিলারের জমজমাট আয়োজন। আশা করি দর্শকরা হতাশ হবেন না।

বাংলাদেশ সময়: ১৫৪২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।