ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

বিনোদন

শাহরুখ-তাপসীর রসায়ন, ‘ডানকি’ মুক্তির আগেই গানে চমক!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
শাহরুখ-তাপসীর রসায়ন, ‘ডানকি’ মুক্তির আগেই গানে চমক!

‘জওয়ান’র অ্যাকশন ছেড়ে আবারও রোমান্টিক মুডে ফিরলেন শাহরুখ খান। আসন্ন সিনেমা ‘ডানকি’র প্রথম গানে তাপসী পান্নুর প্রেমে ‘লুট পুট’ খাচ্ছেন বলিউড বাদশা! বুধবার (২২ নভেম্বর) অরিজিৎ সিংয়ের কণ্ঠে ‘লুট পুট গ্যায়া’ শিরোনামের গান প্রকাশ পেয়েছে।

নতুন গানে শাহরুখ-তাপসীর রসায়নে মুগ্ধ ভক্তরা।

এদিকে, বক্স অফিসে ফিরেই অপ্রতিরোধ্য হয়ে উঠেছেন শাহরুখ খান। প্রথমে ‘পাঠান’, তারপর ‘জওয়ান’। দু’টি সিনেমাই হাজার কোটি টাকার বেশি আয় করেছে। এবার ‘ডানকি’র পালা।

সিনেমাটির মাধ্যমে প্রথমবার পরিচালক রাজকুমার হিরানির সঙ্গে জুটি বেঁধেছেন বলিউড বাদশা। আর প্রথম ঝলকেই অন্যরকম এক গল্পের আভাস মিলেছে।  

সিনেমাতে শাহরুখ রয়েছেন হার্ডির চরিত্রে। আর তাপসী পান্নু রয়েছেন মানুর ভূমিকায়। হার্ডির যে মানুর প্রতি দুর্বলতা রয়েছে তা গানেই বোঝা যাচ্ছে। আর রোমান্টিক গানে ম্যাজিকের মতো কাজ করেছে অরিজিৎ সিংয়ের কণ্ঠ। প্রীতমের সুরে গানটি গেয়েছেন অরিজিৎ। গানের কথা লেখেন স্বানন্দ কিরকিরে ও আইপি সিং। কোরিওগ্রাফি করেছেন গণেশ আচার্য।

শাহরুখ-তাপসী ছাড়াও এ সিনেমার অন্যতম আকর্ষণ ভিকি কৌশল। অভিনয় করেছেন সুখির চরিত্রে। এর পাশাপাশি বুগ্গু আর বল্লির চরিত্রে অভিনয় করেছেন বিক্রম কোচর ও অনিল গ্রোভার। এই চারজনকে কেন্দ্র করেই এগিয়ে যাবে গল্প। এছাড়াও সিনেমাতে রয়েছেন বোমন ইরানি, ধর্মেন্দ্র, সতীশ শাহ, জ্যোতি সুভাষের মতো অভিনেতা।  

জানা গেছে, যুক্তরাষ্ট্র ও কানাডায় অবৈধভাবে বসবাসকারী অভিবাসীদের বা উদ্বাস্তুদের সমস্যাকে ফোকাস করে নির্মিত হয়েছে ‘ডানকি’। আগামী ২১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে সিনেমাটি।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, নভেম্বর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।