ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

পেছনে তাকানোর সময় নেই রিধি ডোগরার 

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
পেছনে তাকানোর সময় নেই রিধি ডোগরার 

শাহরুখ খানের ‘জওয়ান’-এ কাবেরি আম্মার চরিত্রে অভিনয়ের পর সালমান খানের ‘টাইগার ৩’-এ ইমরান হাশমির প্রেমিকার চরিত্রেও দেখা যাওয়ার পর তুমুল আলোচনায় বলিউডের অভিনেত্রী রিধি ডোগরা। এমনকি এ বছর আইএমডিবির জনপ্রিয় ভারতীয় তারকাদের তালিকাতেও উঠে এসেছে অভিনেত্রীর নাম।

 

সম্প্রতি হিন্দুস্তান টাইমসের সঙ্গে একটি সাক্ষাৎকারে, অভিনেত্রী বলেছেন যে তিনি নিজেকে অনেকবার প্রমাণ করেছেন এবং তার এখন বড় ভূমিকায় অভিনয় করা দরকার।

রিধি বলেন, ‘আত্মীয়তার সূত্রে সুযোগ দেওয়ার পরিবর্তে পরিশ্রমী অভিনেতাদের সুযোগ দেওয়া উচিত। দর্শকদের কাছ থেকে অনেক ভালোবাসা পাচ্ছি, আমি কিন্তু ইন্ডাস্ট্রির কারো বোন-মেয়ে বা ভাগনে-ভাগ্নি নই।  

পরিশ্রমী লোকদের ওপর অর্থ ব্যয় করুন। যেই ভূমিকায় অভিনয় করি না কেন, ছোট হোক আর বড়, হৃদয় দিয়ে কাজ করেন বলে জানান তিনি।  

টেলিভিশনের পর্দায় নিজের ক্যারিয়ার শুরু করা রিধি ডোগরা কয়েকটি টিভি অনুষ্ঠানের পাশাপাশি ওটিটি সিরিজ যেমন ‘অসুর’, ‘দ্য ম্যারিড ওম্যান’সহ বেশ কিছু সিরিজে কাজ করেছেন।  

সামনে বেশ কিছু নতুন সিনেমায় কাজ করার কথা হচ্ছে বলেও জানান রিধি।  

বাংলাদেশ সময়: ২১৫৬ ঘণ্টা, নভেম্বর ২৫, ২০২৩
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।