ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

বিনোদন

হাসপাতালে কেমন আছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
হাসপাতালে কেমন আছেন অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি জ্যোতিকা জ্যোতি

অভিনেত্রী ও বাংলাদেশ শিল্পকলা একাডেমির পরিচালক জ্যোতিকা পাল জ্যোতি অসুস্থ হয়ে রাজধানীর একটি হাসপাতালে ভর্তি হয়েছেন। রোববার (২৬ নভেম্বর) এ বিষয়টি নিশ্চিত করছেন অভিনয়শিল্পী সংঘের সভাপতি অভিনেতা আহসান হাবিব নাসিম।

চিকিৎসকদের সূত্র অনুযায়ী, শরীরে রক্তের প্রদাহ, ইলেকট্রোলাইট ইমব্যালেন্স ও কিডনি সংক্রমণ সহ নানাবিধ উপসর্গ এবং অনিয়ন্ত্রিত ডায়াবেটিস রয়েছে। তার যথাযথ চিকিৎসা এবং রোগ নির্ণয় প্রক্রিয়া চলছে।  

বর্তমানে তিনি এন্ডোক্রাইনোলজিস্ট (ডায়াবেটিস ও হরমোন বিশেষজ্ঞ) ও মেডিসিন বিশেষজ্ঞ এর তত্ত্বাবধানে রয়েছেন। তবে তিনি কমপক্ষে ৪৮ ঘণ্টা অবজারভেশনে থাকবেন।  

জ্যোতিকা জ্যোতি ‘আয়না’, ‘নন্দিত নরকে’, ‘অনিল বাগচির একদিন’, ‘লাল মুরগির ঝুঁটি’সহ বেশ কিছু চলচ্চিত্র এবং অসংখ্য টিভি নাটকে অভিনয় করেছেন। এছাড়াও সম্প্রতি গৌতম কৈরীর ‌‌‌‌‌‌‌‌‘বঙ্গমাতা’ চলচ্চিত্রে নাম লিখিয়েছেন তিনি। সেখানে শেখ ফজিাতুন্নেসা মুজিবের চরিত্রে অভিনয় করেছেন এই অভিনেত্রী।

বাংলাদেশ সময়: ১৬০৪ ঘণ্টা, নভেম্বর ২৬, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।