ঢাকা, মঙ্গলবার, ১৯ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

বিয়ে হলো পরম-পিয়ার

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
বিয়ে হলো পরম-পিয়ার

অবশেষে বিয়ে করলেন টলিউডের ‘মোস্ট এলিজেবল ব্যাচেলর’ পরমব্রত চট্টোপাধ্যায়। সোমবারই (২৭ নভেম্বর) তিনি বিয়ে করেছেন পিয়া চক্রবর্তীকে।

 

সঙ্গীতশিল্পী, সমাজকর্মী ও মানসিক স্বাস্থ্যকর্মী পিয়া এর আগে তারকা শিল্পী অনুপম রায়ের সংসার করেছিলেন। ২০২১ সালে দুজনের বিচ্ছেদ হয়। এর কিছু সময় পর থেকেই পরমব্রত ও পিয়ার প্রেমের জল্পনা শোনা যেতে থাকে। সেই প্রেমের পরিণয় হলো আজ।

সোশ্যাল প্লাটফর্ম ইনস্টাগ্রামে বিয়ের ছবি শেয়ার করে ভালোবাসায় ভরা পোস্ট দিয়েছেন পরমব্রত। অভিনেতা লিখেছেন, ‘তাহলে চলো শুরু হোক, তুমি আর আমি… সন্ধ্যা যখন আকাশে ছড়িয়ে পড়েছে। ’

করোনার সময়েই দীর্ঘদিনের বান্ধবী ইকার সঙ্গে সম্পর্কে ছেদ ঘটে পরমব্রতের। এরপর বেশ কজনের সঙ্গে নাম জড়িয়েছে এ অভিনেতার।  

এদের মধ্যে অন্যতম পিয়া চক্রবর্তী। যদিও পিয়ার সঙ্গে সম্পর্ক নিয়ে কখনো প্রকাশ্যে কোনো কথা বলেননি পরম। বরং সব সময় এড়িয়েই গেছেন।  

অন্যদিকে অনুপম রায় ও পিয়া চক্রবর্তীর বিচ্ছেদ ঘোষণার পর থেকেই তৃতীয় ব্যক্তি হিসেবে সামনে আসে পরমব্রতের নাম। তার কারণেই নাকি বিচ্ছেদ ঘটেছে গুঞ্জন ছড়ায়।  

২০২১ সালে অনুপম-পিয়ার বিচ্ছেদের পর থেকেই বলা হচ্ছিল, পরমব্রতের প্রেমে মজেছেন পিয়া। তাই অনুপমকে ছেড়ে দিয়েছেন তিনি।

সেসময় পরমব্রত গুঞ্জন নাকচ করে দিয়ে বারবার বলেছিলেন, তারা শুধুই খুব ভালো বন্ধু এবং এই ধরনের আলোচনায় যে তিনি খুবই বিরক্ত।  

তবে দেরিতে হলেও অবশেষে সেই গুঞ্জনই বাস্তবে রূপ নিল।

প্রসঙ্গত, পরমব্রত এ মুহূর্তে টলিউডের ব্যস্ততম অভিনেতাদের মধ্যে অন্যতম। টলিউডে পেরিয়ে তিনি এখন বলিউডেও সমানতালে কাজ করে চলেছেন। অভিনয়ের পাশাপাশি তিনি পরিচালক ও প্রযোজকও । অন্য দিকে, পিয়া চক্রবর্তী একজন স্বাস্থ্যকর্মী।

বাংলাদেশ সময়: ২২০২ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০২৩
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।