ঢাকা, রবিবার, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

বিনোদন

বর্তমান শিল্পীদের মধ্যে কোনো শ্রদ্ধাবোধ নেই: আহমেদ শরীফ

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২৩
বর্তমান শিল্পীদের মধ্যে কোনো শ্রদ্ধাবোধ নেই: আহমেদ শরীফ আহমেদ শরীফ

প্রায় আট শতাধিক সিনেমার অভিনেতা আহমেদ শরীফ। এক সময়ের রূপালী পর্দার এই খলঅভিনেতা অভিনয়ে ছেড়ে পরিবারসহ পাড়ি জমিয়েছেন যুক্তরাষ্ট্রে।

তবে সময় পেলেই দেশে ছুটে আসেন তিনি।

এই অভিনেতা মনে করেন, অভিনয় করে যত অভিনেতার সৃষ্টি হয়েছে, বর্তমানে নানা রকম সাক্ষাৎকার-ইন্টারভিউ দিয়ে তার চেয়ে বেশি অভিনেতা হয়েছে।

তার মতে, এসবের কারণেই বর্তমানের শিল্পীদের মধ্যে কোনো শ্রদ্ধাবোধ নেই।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) ফেসবুকে আহমেদ শরীফ লেখেন, অভিনয় করে যত অভিনেতার সৃষ্টি হয়েছে, তার চেয়ে বেশি হয়েছে বর্তমানে নানা রকম সাক্ষাৎকার ও ইন্টারভিউ দিয়ে। কিছু আছে, যারা কাজ করে পরিচিতি না পেলেও সাক্ষাৎকারের মাধ্যমে বেশ বড় অভিনেতার পরিচিতি পেয়েছে। আর এসবের কারণেই বর্তমানের শিল্পীদের মধ্যে নেই কোনো শ্রদ্ধাবোধ। এ যেন মুই কী হনু রে অবস্থা।

ফেসবুক বার্তায় তিনি আরও লেখেন, বর্তমানের কিছু শিল্পীর কথাবার্তা শুনে অবাক হই, পাগলের মতো কী বলে তারা এসব। অথচ যেকোনো শিল্পীকে সাধারণ মানুষ অনুসরণ করে। তাহলে শিল্পীদের কাছ থেকে কী শিক্ষা পাচ্ছে সাধারণ মানুষ?

প্রসঙ্গত, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক আহমেদ শরীফ। এই অভিনেতার উল্লেখযোগ্য চলচ্চিত্রের মধ্য রয়েছে ‘অরুণোদয়ের অগ্নিসাক্ষী’, ‘দেনমোহর’, ‘তিন কন্যা’, ‘বন্দুক’ প্রভৃতি।

বাংলাদেশ সময়: ১৭১৫ ঘণ্টা, ডিসেম্বর ০৫, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।