ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

‘শার্ক ট্যাংক’ ইউএসের বাংলা ডাবড আনছে বঙ্গ ও দীপ্ত টিভি

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২৩
‘শার্ক ট্যাংক’ ইউএসের বাংলা ডাবড আনছে বঙ্গ ও দীপ্ত টিভি

প্রথমবারের মতো রবির সৌজন্যে বিশ্বব্যাপী জনপ্রিয় ব্যবসায়িক রিয়েলিটি শো ‘শার্ক ট্যাংক’ পাওয়ার্ড বাই স্টার্টআপ বাংলাদেশ প্রযোজনা করছে জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম বঙ্গ।

এর অংশ হিসেবে দর্শকদের শার্ক ট্যাংকের সঙ্গে পরিচিত করতে আগামী শুক্রবার (৮ ডিসেম্বর) থেকে বঙ্গ ও দীপ্ত টিভিতে যৌথভাবে সম্প্রচারিত হবে ‘শার্ক ট্যাংক’ ইউএসের সিজন ১১- এর বাংলা ডাবড ভার্সন।

 

বাংলাদেশে ‘শার্ক ট্যাংকের’ প্রথম সিজনের টাইটেল স্পন্সর হিসেবে থাকবে রবি, পাওয়ার্ড বাই স্পন্সর হিসেবে স্টার্টআপ বাংলাদেশ, ব্যাংকিং পার্টনার হিসেবে প্রাইম ব্যাংক এবং স্ন্যাকস পার্টনার হিসেবে থাকবে অলিম্পিক ফুডি ইনস্ট্যান্ট নুডুলস।

এই শো’টির রেজিস্ট্রেশন পর্ব চলমান রয়েছে। দেশের অভিনব সব ব্যবসায়িক আইডিয়া ও সম্ভাবনাময় উদ্যোক্তাদের আরও এগিয়ে নিয়ে যেতে আয়োজকদের এই প্রয়াশ।

‘শার্ক ট্যাংক’ ইউএসের সিজন ১১-কে এই শো- এর ইতিহাসের অন্যতম সেরা সিজন বলা হয়।

প্রায় ৫০ মিলিয়ন মার্কিন ডলারেরও বেশি বিনিয়োগ পায় এই সিজনের অংশগ্রহণকারীরা।

এই সিজনের শার্ক হিসেবে আছেন কেভিন ও’লিয়েরি, রবার্ট হারজাভেক, লরি গ্রেইনার, মার্ক কিউবানের মতো যুক্তরাষ্ট্রের শীর্ষস্থানীয় ইনভেস্টররা।

বিভিন্ন বয়সী উদ্যোক্তাদের দারুণ দারুণ ব্যবসায়িক আইডিয়ার দেখা মিলেছে ‘শার্ক ট্যাংক ইউএসের’ এবারের সিজনে, তাই সিজনটি এত বেশি আলোচিত।  

‘শার্ক ট্যাংক’ ইউএসের এই ডাবড ভার্সন নিয়ে এই শো- এর আয়োজকরা বলেন, ‌‘শার্ক ট্যাংক’ সারা পৃথিবীতে খুব পরিচিত একটি শো। কিন্তু আমাদের দেশের জন্য এই শো এবং শো- এর ধারণাটি একেবারেই নতুন। আমরা চাই সারাদেশ থেকে সম্ভাবনাময় উদ্যোক্তারা এখানে আসুক। তাই মানুষকে এই শো সম্পর্কে জানাতে, কীভাবে পিচ করতে হয়, কীভাবে ইনভেস্টমেন্ট নিতে হয়, ইত্যাদি সম্পর্কে ধারণা দিতে আমরা শার্ক ট্যাংক ইউএসের একটি সম্পূর্ণ সিজন বাংলায় ডাবড করেছি। আমরা আশা করছি, এই শো-টি দেখে সবাই শার্ক ট্যাংক সম্পর্কে জানবে, এটির প্রক্রিয়া সম্পর্কে ধারণা পাবে এবং আমাদের দেশের সম্ভাবনাময় উদ্যোক্তারা তাদের উদ্ভাবনী আইডিয়াগুলো নিয়ে শার্ক ট্যাংক বাংলাদেশে অংশ নেবে। ’ 

শার্ক ট্যাংক ইউএসের ডাবড ভার্সন ৮ ডিসেম্বর থেকে প্রতি শুক্রবার রাত ১১টা ৩০ মিনিটে দীপ্ত টিভি ও তার পরপরই বঙ্গ-অ্যাপ ও ওয়েবসাইটে দেখা যাবে এবং এর পরদিন, শনিবার দুপুর ১২টা ১০ মিনিটে আবারও দীপ্ত টিভিতে পুনঃপ্রচারিত হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৮ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।