ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

বৃষ্টি উপেক্ষা করে মুক্তির দিনেই ‘অ্যানিমেল’ দেখতে হলে দর্শক

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৪ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০২৩
বৃষ্টি উপেক্ষা করে মুক্তির দিনেই ‘অ্যানিমেল’ দেখতে হলে দর্শক

বলিউড অভিনেতা রণবীর কাপুর অভিনীত ‘অ্যানিমেল’ সিনেমা ভারতসহ বিশ্বব্যাপী মুক্তি পেয়েছে গেল ১ ডিসেম্বর। তবে আজ (০৭ ডিসেম্বর) দেশের ৪৫টি প্রেক্ষাগৃহে সিনেমাটি মুক্তি পেয়েছে।

এর আগে মঙ্গলবার (০৫ ডিসেম্বর) বাংলাদেশে ছাড়পত্র পায় সিনেমাটি।

সাফটা চুক্তির আওতায় এই সিনেমা বাংলাদেশে আমদানি করছে অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট।  

আমদানিকারক প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী অনন্য মামুন বলেন , আজ ৭ ডিসেম্বর থেকে বাংলাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে অ্যানিমেল সিনেমাটি। প্রথম সপ্তাহে দেশের ৪৫টি প্রেক্ষাগৃহে চলবে। পরে আরও সিনেমা হলের সংখ্যা বাড়বে।

এদিকে বুধবার (০৬ ডিসেম্বর) রাত থেকে ঢাকায় শুরু হয়েছে গুঁড়িগুঁড়ি বৃষ্টি। যা বৃহস্পতিবারও অব্যাহত রয়েছে। তবে বৃষ্টি বাধা হতে পারেনি প্রেক্ষাগৃহে দর্শক টানতে। মুক্তির প্রথম দিনেই রাজধানীর বসুন্ধরা সিটি শপিং মলে অবস্থিত স্টার সিনেপ্লেক্সে সকালের (১১ টা ৩০ মিনিট) শো হাউজফুল দেখা গেছে।  

আমদানিকারক অনন্য মামুন বলেন, শুধু আজ নয় সিনেপ্লেক্সের শুক্রবারের টিকিটও ৯৮ শতাংশ শেষ। আমার কাছে আগামী চারদিনের যে টিকিটের হিসাব আছে তাতে মনে হয় দেশে ‘অ্যানিমেল’ সিনেমাটি শাহরুখ খানের ‘জওয়ান’র আয়ও ছাড়িয়ে যাবে।  

অনন্য আরও মামুন বলেন, গ্লোবাল সংস্করণ (বিশ্বব্যাপী প্রদর্শনের জন্য) নয়, বাংলাদেশে মুক্তি পেয়েছে ইউএই সংস্করণ (সংযুক্ত আরব আমিরাত বা আরব দেশের সংস্করণটি)। আমরা যতটুকু কেটে সেন্সরে জমা দিয়েছিলাম সেটাই আনকাট সেন্সর পেয়েছে। আমার মনে হয় এখন সিনেমাটি পরিবার নিয়ে দেখা যাবে।  

পিতা-পুত্রের ভালোবাসা ও দ্বন্দ্বের গল্পে ‌‘অ্যানিমেল’ নির্মাণ করেছেন সন্দীপ রেড্ডি ভাঙ্গা। এতে রণবীর কাপুরের সঙ্গে জুটি বেঁধেছেন রাশমিকা মান্দানা। অভিনয়ে আরও আছেন অনিল কাপুর, ববি দেওল প্রমুখ।

মুক্তির পাঁচদিনে বক্স অফিসে সিনেমাটি বিশ্বজুড়ে আয় করেছে ৪৮১ কোটি রুপি। টি-সিরিজের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে শেয়ার করা এক পোস্টে জানানো হয়েছে এই তথ্য।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০২৩
এনএটি/এসএএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।