ঢাকা, সোমবার, ১২ ফাল্গুন ১৪৩০, ২৬ ফেব্রুয়ারি ২০২৪, ১৫ শাবান ১৪৪৫

বিনোদন

ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়, পঙ্কজ বললেন ‘জয়া পরিণত অভিনেত্রী’

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৬ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২৩
ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয়, পঙ্কজ বললেন ‘জয়া পরিণত অভিনেত্রী’

হিন্দি সিনেমায় অভিষেক হয়ে গেল বাংলাদেশি অভিনেত্রী জয়া আহসানের। অনিরুদ্ধ রায় চৌধুরীর পরিচালনায় শুক্রবার (০৮ ডিসেম্বর) স্ট্রিমিং প্ল্যাটফর্ম জি-ফাইভে মুক্তি পেয়েছে তার প্রথম বলিউড সিনেমা ‘কড়ক সিং’।

এ সিনেমায় মূল চরিত্রটি করেছেন পঙ্কজ ত্রিপাঠি। সিনেমাটিতে তার সঙ্গে একটি ঘনিষ্ঠ দৃশ্যে দেখা যায় জয়া আহসানকে। ট্রেলার মুক্তির পরই দৃশ্যটি দর্শকের নজর কাড়ে। এবার এই দৃশ্যে অভিনয় নিয়ে কথা বললেন পঙ্কজ ত্রিপাঠী।  

ভারতের পশ্চিমবঙ্গের সংবাদমাধ্যম আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, এই প্রথম আমি এই ধরনের দৃশ্যে অভিনয় করলাম। তবে কোনো রকম প্রস্তুতি নিইনি। পেশাদার অভিনেতা হিসেবে আমি শুধুই নিজের সহ-অভিনেতার স্বাচ্ছন্দ্যের কথা মাথায় রেখেছি। কোনো রকম অসুবিধা হয়নি। দৃশ্যটি খুবই নান্দনিকভাবেই শুট করা হয়েছে। সেখানে কথোপকথনও খুব সুন্দর।

এরপরই ত্রিপাঠীর কাছে জানতে চাওয়া হয় জয়া অভিনীত কোনো সিনেমা এর আগে তিনি দেখেছিলেন কি না? বললেন, না, আগে দেখিনি। কিন্তু টোনিদা (পরিচালক) জয়ার কথা বলার পর আমি ওর কিছু বাংলাদেশি সিনেমা দেখি। ভীষণ পরিণত অভিনেত্রী। একসঙ্গে কাজ করে খুব ভালো লাগল।

‘কড়ক সিং’ সিনেমার গল্পে দেখানো হয়েছে ত্রিপাঠি অ্যামনেশিয়ায় আক্রান্ত অর্থনৈতিক দুর্নীতি বিভাগের একজন কর্মকর্তা। কিন্তু হঠাৎ করে তিনি হাজির হন হাসপাতালে। এরপর তাকে পাওয়া যায় নানা ধরনের নাশকতামূলক কাজেও। তাকে নিয়েই মূলত চিত্রনাট্য এগিয়ে নিয়েছেন পরিচালক। তবে জয়ার চরিত্রটিও গুরুত্বপূর্ণ বলেছেন নির্মাতা অনিরুদ্ধ।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।