ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

বিজয় উল্লাস কনসার্টে তারুণ্যের ঢল

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
বিজয় উল্লাস কনসার্টে তারুণ্যের ঢল

মহান বিজয়ের ৫৩ বছরে পদার্পণ করেছে বাংলাদেশ। বিজয়ের এ মাহেন্দ্রক্ষণ উদযাপন করতে হয়ে গেল ‘বিজয় উল্লাস’ শীর্ষক কনসার্ট।



শুক্রবার (১৫ ডিসেম্বর) রাজধানীর যমুনা ফিউচার পার্কে ওপেন এয়ার কার পার্কিংয়ে এই কনসার্ট অনুষ্ঠিত হয়। যেখানে তারণ্যের ঢল চোখে পড়ে।  দেশসেরা সব ব্যান্ডের গানে গানে মাতোয়ারা এক সন্ধ্যা কাটালো তারা।

কনসার্টটিতে দেশের প্রথম সারির পাঁচটি ব্যান্ড পারফর্ম করে। এগুলো হলো ‘আর্টসেল’, ‘ওয়ারফেজ’, ‘অ্যাশেজ’, ‘মেঘদল’ ও ‘অ্যাভয়েড রাফা’। এছাড়াও গান পরিবেশন করে ‘ওয়ারসাইট’, ‘ঐন্দ্রজালিক’, ‘অলেখা’, ‘ব্যান্ড হাব’ ও ‘নিভানিয়া’ নামের কয়েকটি সম্ভাবনাময় ব্যান্ড। ব্যান্ডের বাইরে সলো পরিবেশনায় ছিলেন প্রীতম হাসান।

এদিন দুপুর ২টা থেকে রাত ১১টা পর্যন্ত চলে এ আয়োজন। সমাপনী হয় প্রতীকী মোমবাতি প্রজ্বালন করার মধ্য দিয়ে।

নো দ্য হিস্টোরি সেলিব্রেট দ্য ভিক্টোরি স্লোগানে ‘বিজয়ের উল্লাস’ শিরোনামের এ কনসার্টটির আয়োজন করে তান-রাত ইনস্টিটিউট। কনসার্টটি উপভোগ করতে অনলাইনে রেজিস্ট্রেশনের মাধ্যমে টিকিট সংগ্রহ করতে হয় আগত দর্শকদের। যার মূল্য ছিল ৫০০ টাকা ও ১ হাজার টাকা।

বাংলাদেশ সময়: ০১০২ ঘণ্টা, ডিসেম্বর ১৬, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।