ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

বিনোদন

মুক্তি পেল ‘মন মজাইয়া’ 

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
মুক্তি পেল ‘মন মজাইয়া’ 

সঙ্গীতের সোনালী সময়ে একচেটিয়া কাজ করতেন দর্শকপ্রিয় সঙ্গীত পরিচালক নমন। তবে মাঝে ছিল খানিকটা বিরতি।

সেই বিরতি কাটিয়ে অনেক আগেই ফিরেছেন তিনি। ফিরেই একের পর এক কাজ করছেন।

তারই ধারাবাহিকতায় প্রকাশ্যে এলো তার সঙ্গীত পরিচালনায় ও নিদের্শনায় নতুন গান ‘মন মজাইয়া’। শিরোনামের ফোক গানটি গেয়েছেন কণ্ঠশিল্পী আবদুল আওয়াল।

ব্রহ্মপুত্র নদীর মনোরম সব লোকেশনে চিত্রায়িত মিউজিক ভিডিওটি শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যায় এম এম এন স্টেশন অফিশিয়াল ইউটিউব চ্যানেলে অবমুক্ত হয়েছে।

ভিডিওটির কালার গ্রেডিং ও এডিটিং করেছেন সুজান আফজাল এবং সিনেমাটোগ্রাফিতে ছিলেন জাহিদ হাসান। গানটির অরিজিনাল কথা ও সুর এস এম বক্স শাহ চিশতীর। তাকে ট্রিবিউট করে গেয়েছেন শিল্পী আওয়াল। গানটিতে অতিথি শিল্পী হিসেবে সারোদ বাজিয়েছেন উপমহাদেশের বিখ্যাত ওস্তাদ ইউসুফ খান।

এ প্রসঙ্গে নমন বলেন, আমি বরাবরই ভিন্ন স্বাদের কাজ করতে পছন্দ করি। ফোক ঘরানার গান আমারও খুব পছন্দ। আওয়াল ভাই চমৎকার গেয়েছেন। পুরো ভিডিওতে তিনি নৌকা চালিয়েছেন। শ্রোতাদের গানটি ভালো লাগবে। নতুন বছর বেশকিছু পরিকল্পনা রয়েছে।  

মূলত আওয়াল পল্লী গীতি ও গ্রাম বাংলার লোক গান করতেই ভালোবাসেন। গানটি নিয়ে তিনি বলেন, ফোক গান করা চ্যালেঞ্জের। এ গানটি যখন গেয়েছি তখন সত্যি বলতে কী নিজেরই অনেক ভালো লেগেছিল। তাই আমার শখই হলো যে গানটির ভিডিওটা ভালোভাবেই করা হোক। আশা করি, গানটি শোনার সঙ্গে ভিডিও দেখে শ্রোতাদের ভালো লাগবে।

বাংলাদেশ সময়: ২১৪৭ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।