ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

বিনোদন

আর্থিক প্রতারণায় নাম জড়াল শাহরুখপত্নীর, ইডির নোটিশ

বিনোদন ডেস্ক  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
আর্থিক প্রতারণায় নাম জড়াল শাহরুখপত্নীর, ইডির নোটিশ

শাহরুখ খানের স্ত্রী গৌরীকে নোটিশ পাঠাল এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। ৩০ কোটি রুপির আর্থিক প্রতারণায় নাম জড়িয়েছে শাহরুখপত্নীর।

শিগগিরই ইডি তলব করতে পারে গৌরীকে। তবে এখনও গৌরী ওই নোটিশের কোনও জবাব দেননি বলে জানা গেছে।  

লক্ষ্ণৌর সংস্থা তুলসিয়ানি গ্রুপের ব্র্যান্ড অ্যাম্বাসেডর গৌরী। ২০১৫ সালে ওই সংস্থার সঙ্গে যুক্ত হন শাহরুখ-পত্নী। গত কয়েক মাস আগেই লক্ষ্ণৌর সুশান্ত গল্‌ফ সিটির পুলিশ স্টেশনে জামিন-অযোগ্য ধারায় এফআইআর দায়ের করেন মুম্বাইয়ের 
বাসিন্দা যশবন্ত।  

তার অভিযোগ, ৮৬ লাখ রুপি দাম দিয়েও ফ্ল্যাটের চাবি হাতে পাননি তিনি। তুলসিয়ানি কনস্ট্রাকশন অ্যান্ড ডেভেলপমেন্ট লিমিটেড সংস্থার প্রধান মুখ বা ব্র্যান্ড অ্যাম্বাসেডর শাহরুখপত্নী গৌরী খান। তার মাধ্যমেই প্রভাবিত হয়েই নাকি ওই সংস্থার ফ্ল্যাট কিনতে উদ্যোগী হন যশবন্ত।  

যশবন্তের দাবি, যেহেতু অন্দরসজ্জা শিল্পী গৌরী খান ওই সংস্থার ব্র্যান্ড অ্যাম্বাসাডর, তাই এই বিশ্বাসভঙ্গের দায় বর্তায় তার উপরেও। তাই শাহরুখপত্নীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন তিনি। তার পরও এই সংস্থার নামে একাধিক আর্থিক তছরুপের অভিযোগ দায়ের হয়।  

গৌরী খান ওই সংস্থার সঙ্গে যুক্ত থাকায় এ বার ইডির নজরে পড়লেন গৌরী। শোনা যাচ্ছে খুব শিগগিরই তাকে তলব করা হবে। সমন জারি হলে গৌরীকে জিজ্ঞাসাবাদ করতে পারেন ইডির কর্মকর্তারা।

শোনা যাচ্ছে, প্রায় ৩০ কোটি রুপির গরমিল পাওয়া গিয়েছে ওই ফ্ল্যাটের হিসেবে। গৌরী খানের ওই অর্থের উৎস নিয়ে প্রশ্ন তুলেছে ইডি। গত কয়েক মাসে তুলসিয়ানি গ্রুপের নামে একাধিক অভিযোগ জমা পড়ায় নাম যুক্ত হয়েছে গৌরীরও।  

ওই সংস্থা থেকে ঠিক কত টাকা পেয়েছেন তিনি, সেই হিসাব জানতে চাইতে পারে ইডি। কোন শর্তে গৌরী জড়িয়েছিলেন ওই সংস্থার সঙ্গে, সব দিকই নাকি ইডি খতিয়ে দেখবে।

বাংলাদেশ সময়: ২০৫৯ ঘণ্টা, ডিসেম্বর ১৯, ২০২৩
আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।