ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

নতুন জুটি বিজয়-ক্যাটরিনা, কবে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’?

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
নতুন জুটি বিজয়-ক্যাটরিনা, কবে মুক্তি পাবে ‘মেরি ক্রিসমাস’?

ভারতের দক্ষিণী সিনেমা ইন্ডাস্ট্রির শক্তিমান তারকা বিজয় সেতুপতি। বেশ কিছু ব্লকবাস্টার সিনেমা উপহার দিয়েছেন এই সুপারস্টার।

এবার দক্ষিণের এই অভিনেতার বিপরীতে দেখা মিলবে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফকে।

সিনেমার নাম ‘মেরি ক্রিসমাস’। এটি নির্মাণ করছেন পরিচালক শ্রীরাম রাঘবন। অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ের পরেই ‘টাইগার থ্রি’ সিনেমার শুটিং করেন ক্যাটরিনা। এরপরেই ‘মেরি ক্রিসমাস’র শুটিং শুরু করেছিলেন এই অভিনেত্রী।

এবার প্রকাশ্যে এসেছে সিনেমাটির ট্রেলার। ঝলকেই ইঙ্গিত রয়েছে এই সিনেমা হতে চলেছে টানটান রহস্যে মোড়া। ‘অন্ধাধুন’র পর পরিচালক শ্রীরাম রাঘবন যে আবারও টুইস্টে ভরা এক সিনেমা উপহার দিতে চলেছেন, তার আভাস পাওয়া গেল এই ট্রেলারে।

এতে রহস্যের পাশাপাশি বিজয় ও ক্যাটরিনার রোমান্স মনে ধরেছে দর্শকদের। দেখা যায়, শুধু একটা রাত, ক্রিসমাসের রাত। আর এক রাতেই বন্ধুত্ব থেকে প্রেম। কাছাকাছি আসা। ঠোঁটঠাসা চুমু! সেতুপতির ঠোঁটে ঠোঁট রাখলেন ক্যাটরিনা। তার পরেই চলল গুলি! 

প্রথমে ট্রেলার দেখে প্রেম কাহিনী মনে হলেও, পরবর্তীতে বুঝতে পারা যায় সিনেমাটি আসলে রোমাঞ্চে ভরপুর একটি থ্রিলার। এতে ক্যাটরিনার একজন ছোট মেয়েও আছে । ট্রেলারে এক মূহুর্তের জন্য দেখতে পাওয়া যায় সঞ্জয় কাপুরকেও। তাছাড়াও রয়েছেন বিনয় পাঠক, প্রতিমা কানন এবং টিনু আনন্দও।

সিনেমাটি প্রথমে মুক্তি পাওয়ার কথা ছিল চলতি বছরের ক্রিসমাসের আগেই। পরবর্তীতে বিশেষ কিছু কারণে সেই তারিখ পিছিয়ে হয় ২০২৪-এর ১২ জানুয়ারি। হিন্দির পাশাপাশি তামিল ভাষাতেও মুক্তি পাবে এই সিনেমা।  

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, ডিসেম্বর ২২, ২০২৩
এনএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।