ঢাকা, শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

বিনোদন

থালাপতি বিজয়কে লক্ষ্য করে জুতা নিক্ষেপ!

বিনোদন ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
থালাপতি বিজয়কে লক্ষ্য করে জুতা নিক্ষেপ! থালাপতি বিজয়

ভারতীয় অভিনেতা-রাজনীতিবিদ বিজয়কান্তকে শেষ শ্রদ্ধা জানাতে গিয়ে জুতার ঢিল খেলেন ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার থালাপতি বিজয়। বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় চেন্নাইয়ে ঘটনাটি ঘটেছে।

টুইটারে (এক্স) ছড়িয়ে পড়েছে সেই সময়ের একটি ভিডিও। সেখানে দেখা যাচ্ছে, ভিড়ের মধ্য দিয়ে হাঁটার সময় থালাপতি বিজয়কে লক্ষ্য করে জুতা নিক্ষেপ করা হয়। ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস জানিয়েছে, এতে অভিনেতার মুখে আঘাত লেগেছে।

ভিডিওতে দেখা গেছে, জুতা এসে লাগার পরও থালাপতি বিজয় আর পেছন ফিরে তাকাননি। নিরাপত্তার দায়িত্বে থাকা এক ব্যক্তি জুতাটি যেদিক থেকে এসেছিল, সেদিকেই আবার ছুড়ে দেন। তবে কেন থালাপতি বিজয়কে লক্ষ্য করে জুতা নিক্ষেপ, তা স্পষ্ট নয়। সামাজিকমাধ্যমে অনেকে এ ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন।

দক্ষিণের আরেক অভিনেতা অজিত কুমারের ফ্যান ক্লাবের পক্ষ থেকে এই হামলার তীব্র নিন্দা জানানো হয়েছে। একজন লেখেন, আমরা অজিত ভক্তরা বিজয়ের প্রতি এই অসম্মানজনক আচরণের তীব্র নিন্দা জানাচ্ছি। যেই হোক না কেন, আমাদের সম্মান করা উচিত। অভিনেতা বিজয়ের দিকে জুতা নিক্ষেপের ঘটনা একেবারেই গ্রহণযোগ্য নয়।  

যদিও এর আগে অভিনেতা বিজয় ও অজিতের অনুরাগীরা নিজেদের মধ্যে বহুবার সামাজিকগমাধ্যমে সংঘর্ষে লিপ্ত হয়েছেন।

উল্লেখ্য, নিউমোনিয়ায় আক্রান্ত হয়ে বৃহস্পতিবার চেন্নাইয়ে মৃত্যু হয় বিজয়কান্তের। বেশ কিছুদিন ধরে ভেন্টিলেটর সাপোর্টে ছিলেন তিনি। শুক্রবার তার শেষকৃত্য সম্পন্ন হয়।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ৩০, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।